কুপিয়ে হত্যার পর রেললাইনে ফেলে যায় গৃহবধূর মরদেহ

আরো পড়ুন

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় রেললাইন থেকে শিলা খাতুন (২৩) নামে এক গৃহবধূর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে মুন্সিগঞ্জ রেলস্টেশনের কাছে রেললাইনের ওপর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহতের পরিবার দাবি করছে, শিলার স্বামী রাসেল মিয়া তাকে কুপিয়ে হত্যার পর মরদেহ রেললাইনে ফেলে রেখে পালিয়ে গেছে।

শিলা খাতুন আলমডাঙ্গার রোয়াকুলি গ্রামের বাসিন্দা রাসেল মিয়ার স্ত্রী এবং নাগদাহ ইউনিয়নের বলিয়ারপুর গ্রামের হামিদুল ইসলামের মেয়ে। তার ১৪ মাস বয়সী একটি সন্তান রয়েছে। নিহতের বড় ভাই জানান, শিলা দীর্ঘদিন ধরে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনের শিকার হচ্ছিলেন। পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ঘটনার রাতে শিলার স্বামী রাসেল ফোন করে তার শ্যালককে জানায় যে, শিলাকে পাওয়া যাচ্ছে না। পরদিন সকালে স্থানীয়রা রেললাইনে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ জানায়, শিলার শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে, যা ইঙ্গিত করে যে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ অভিযুক্ত রাসেলকে খুঁজছে এবং ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

জাগো/মেহেদী

আরো পড়ুন

সর্বশেষ