লক্ষ্মীপুরে সৌদি প্রবাসীকে গুলি করে বাইক ছিনতাই

আরো পড়ুন

ডেস্ক রিপোর্ট: লক্ষ্মীপুর সদর উপজেলায় দোকানে বসে আড্ডা দেওয়ার সময় রুবেল হোসেন জাহিদ (৩২) নামের এক সৌদি প্রবাসীকে গুলি ও কুপিয়ে মোটরসাইকেল ছিনতাইয়ের খবর পাওয়া গেছে।

শনিবার (৩০ জুলাই) রাত ১০টার দিকে উপজেলার বশিকপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড কাশিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

রুবেল বশিকপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে ও সৌদি প্রবাসী। তাকে প্রথমে সদর হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

রুবেলের মা জাহানারা ও বোন রিয়া আক্তার জানান, রমজানের আগে রুবেল সৌদি থেকে বাড়িতে আসে। এরপর তিনি চলাচলের জন্য ১ লাখ ৯৩ হাজার টাকা দিয়ে একটি মোটরসাইকেল কিনেন। ওই মোটরসাইকেলের দিকেই সন্ত্রাসীদের নজর পড়ে। ঘটনার সময় বাড়ির সামনে কুসুম আলীর দোকানে বসে রুবেল চা পান করছিলেন। এ সময় মুখোশধারী ৮-১০ জনের একদল সন্ত্রাসী এসে রুবেলের বাম পায়ে গুলি করে। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তার দুই হাতের আঙুলসহ শরীরের বিভিন্ন অংশে জখম হয়। পরে সন্ত্রাসীরা তার মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিক স্থানীয়রা রুবেলকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।

সদর হাসপাতালে আহত রুবেল হোসেন জাহিদ বলেন, ‘আমার সঙ্গে কারও শত্রুতা নেই। হামলাকারীরা মুখোশধারী। তারা আমাকে গুলি করে ও কুপিয়ে হত্যার চেষ্টা করে।’

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আরমান হোসেন বলেন, রুবেলের বাম পায়ের উরুতে অস্ত্র ঠেকিয়ে গুলি করা হয়েছে। এতে অস্ত্রের স্প্লিন্টারে তার ডান পাসহ শরীরের বিভিন্ন অংশে জখম হয়। এছাড়া তার মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার করা হয়েছে।

এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, আমি ঘটনাস্থলে এসেছি। অজ্ঞাতপরিচয়ে কয়েকজন রুবেলের ওপর হামলা করেছে। পরিবার ও স্থানীয়দের সঙ্গে কথা বলেছি। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে দ্রুত তাদের আটকের চেষ্টা চলছে।

জাগো/এমআই

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ