ফেসবুকে পোস্ট দিয়ে তরুনীর আত্মহত্যা; পদ্মা নদী থেকে লাশ উদ্ধার

আরো পড়ুন

মঙ্গলবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় রাজবাড়ীর পদ্মা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন পিউ কর্মকার (১৮) নামের এক তরুণী। স্থানীয়রা জানায়, বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় কাঙ্ক্ষিত ফলাফল না পেয়ে অভিমানে সে আত্মহত্যার পথ বেছে নেয়।

পিউ কর্মকার রাজবাড়ী সরকারি কলেজ থেকে বিজ্ঞান বিভাগে উচ্চমাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য বিভিন্ন পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন।
কিন্তু কাঙ্ক্ষিত ফলাফল না পেয়ে হতাশায় ভুগছিলেন। মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে রাত দেরি হয়েও ফিরে না আসায় স্বজনরা তাকে খুঁজতে থাকেন। পরে তার ফেসবুক পোস্টে আত্মহত্যার ইচ্ছার কথা জানতে পেয়ে স্বজনরা ও পুলিশ নদীতে তল্লাশি শুরু করেন। রাত সোয়া আটটার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা পিউ’র লাশ উদ্ধার করে।

পিউ’র চাচি জানান, দুঃখে ভেঙে পড়েছেন তারা। পিউ ছিল মেজ মেয়ে। দুই ভাই ও এক বোনের মধ্যে সে সবচেয়ে বেশি লেখাপড়ায় মনোযোগী ছিল। বিশ্ববিদ্যালয়ে ভর্তি না হতে পেরে হতাশায় ভুগছিল।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে হতাশায় পিউ আত্মহত্যা করেছে। ঘটনার তদন্ত চলছে।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ