জামানত বাজেয়াপ্ত হচ্ছে মাহিয়া মাহি

আরো পড়ুন

প্রথমবার নির্বাচনে অংশ নিয়ে জামানত বাজেয়াপ্ত হয়েছে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহির।

রোববার (৭ জানুয়ারি) ভোট গ্রহণ শেষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের বেসকারি ফলাফল ষোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।

বেসরকারি ফলাফল অনুসারে দ্বাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-১ -এ ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী মাহিয়া মাহি পেয়েছেন ৯ হাজার ৯ ভোট। ওই আসনে ১ লাখ ৩ হাজার ৫৯২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরী।

এর আগে রোববার নির্বাচনের দিন ভোট দিতে পারেননি মাহি। রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র পরিদর্শন শেষে মাহি বলেন, আমি হারি বা জিতি ইনশাআল্লাহ সোমবার (৮ জানুয়ারি) পুরো এলাকায় একটা শোডাউন দেব। হেরে গেলেও সবাইকে জানান দেব আমি তাদের সঙ্গে আছি এবং ভবিষ্যতেও থাকব। আর জিতলে এ এলাকার সব শ্রেণিপেশার মানুষকে দেওয়া সব প্রতিশ্রুতি তাদের নিয়েই বাস্তবায়ন করব।

আসনটিতে মোট বৈধ ভোটার সংখ্যা ছিল ২ লাখ ১২ হাজার ২৯৬ জন। বাতিলকৃত ভোটের সংখ্যা ৭ হাজার ৪৯৭টি। এ ছাড়া সর্বমোট প্রদত্ত ভোটের সংখ্যা ২ লাখ ১৯ হাজার ৭৯৩টি।

জাগো/এসআই

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ