যশোরের মণিরামপুরে সেচ যন্ত্রে বিদ্যুৎস্পৃষ্টে ইউপি সদস্যের মৃত্যু

আরো পড়ুন

গতকাল শুক্রবার (১৯ এপ্রিল) রাত ৯টার দিকে যশোরের মণিরামপুর উপজেলার মোবারকপুর গ্রামে সেচ যন্ত্রে পানি দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তি মারা গেছেন। নিহত ব্যক্তির নাম জি এম মশিউর রহমান (৪৩)। তিনি ওই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে এবং উপজেলার চালুয়াহাটি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের দুইবারের নির্বাচিত সদস্য ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, বাড়ির পাশে মশিউর রহমানের একটি মাছের ঘের রয়েছে। রাতে তিনি ঘেরের পাশে লাগানো ফলদ গাছে বৈদ্যুতিক সেচযন্ত্র দিয়ে পানি দিচ্ছিলেন। অসাবধানতাবশত তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাশ্ববর্তী কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হামিদ নিহত ইউপি সদস্যের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, মশিউর রহমান একজন জনপ্রিয় নেতা ছিলেন এবং তার মৃত্যুতে এলাকায় শোকের পরিবেশ বিরাজ করছে।

রাজগঞ্জ থানার এসআই রকিব উজ্জামান ঘটনার বিষয়ে আরও জানিয়েছেন। তিনি বলেছেন, বিদ্যুৎস্পৃষ্টে ইউপি সদস্যের মৃত্যু হয়েছে বলে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ