‘বাজার সিন্ডিকেটের সাথে বিএনপির সম্পৃক্ততা খতিয়ে দেখা হচ্ছে’

আরো পড়ুন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাজারে সিন্ডিকেট ও মজুতদারির সঙ্গে বিএনপির সম্পৃক্ততা আছে কিনা সেটি খতিয়ে দেখা হচ্ছে।

এছাড়াও, তিনি উল্লেখ করেছেন যে সরকারকে বিব্রত করার জন্য বিএনপির সংগঠনিক কর্মীরা সিন্ডিকেটের সাথে যোগাযোগ ও সহায়তা প্রদান করতে পারে ।

তবে, এই মন্তব্যে সরাসরি বিএনপির সংশ্লিষ্টতা স্পষ্ট উল্লেখ করা হয়নি। এছাড়াও, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেছেন যে, বাজারে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি সম্পর্কে সরকার যথাযথ পদক্ষেপ নিয়েছেন। এছাড়াও, তারা উল্লেখ করেছেন যে সরকার শেখ হাসিনা দ্রব্যমূল্য নিয়ন্ত্রণেও প্রয়াস অব্যাহত রেখেছেন।

সোমালিয়ায় বাংলাদেশি জাহাজ ও নাবিকদের উদ্ধারে সরকার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে এবং এ সংক্রান্তে পররাষ্ট্র মন্ত্রণালয় খুবই সক্রিয়।

এছাড়াও, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার অনুমতি প্রসঙ্গে সরকার বিতর্কিত নয়, কিন্তু সেই বিষয়ে যৌক্তিকতা নির্ধারণ করা আসে সেটাও দেখতে হবে।

আওয়ামী মহিলা লীগ ও যুব মহিলা লীগের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, আফজাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারোয়ার, সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলি।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ