নতুন ঠিকানায় রুপালী ব্যাংকের যশোর কর্পোরেট শাখা

আরো পড়ুন

গ্রাহকদের অধিকতর আধুনিক ব্যাংকিংসেবা প্রদানের প্রয়াসে রাষ্ট্রয়াত্ব রূপালী ব্যাংক পিএলসি যশোর কর্পোরেট শাখা (সাবেক এম.কে.রোড কর্পোরেট শাখা) এখন আরও বর্ধিত কলেবরে নতুন ঠিকানায় স্থানান্তরিত হয়েছে।

রবিবার যশোর শহরের ১৬৩, বি.কে.রোডে (এমএসটিপি গার্লস স্কুল এন্ড কলেজের সামনে) ঠিকানায় আনুষ্ঠানিকভাবে স্থানান্তরিত কর্পোরেট শাখার কার্যক্রম উদ্বোধন করা হয়। রুপালী ব্যাংকের খুলনা বিভাগের মহাব্যবস্থাপক ও বিভাগীয় প্রধান তাজ উদ্দীন আহম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই শাখার যাত্রার উদ্বোধন করেন।

এসময় প্রধান অতিথি তাজ উদ্দীন আহম্মদ বলেন, ‘রুপালী ব্যাংক সব সময় গ্রাহকদের চাহিদাকে অগ্রাধিকার দিয়ে থাকে। এ কারণে এম.কে.রোড কর্পোরেট শাখাটি গ্রাহকদের অধিকতর আধুনিক ব্যাংকিংসেবা প্রদানের জন্য বড় পরিসরে এখানে স্থানান্তর করা হয়েছে। এই শাখা থেকে এখন থেকে রুপালী ব্যাংকের গ্রাহকরা আধুনিক ব্যাংকিং সুযোগ-সুবিধা, ঋণ সুবিধাসংবলিত সর্বোত্তম সেবা গ্রহণ করতে পারবেন এবং প্রবাসী বাংলাদেশিদের প্রেরিত কষ্টার্জিত অর্থ দ্রততার সঙ্গে তাদের প্রিয়জনদের বিতরণ করা সম্ভব হবে বলে জানান তিনি।

রুপালী ব্যাংকের যশোর জোনের উপ- মহাব্যবস্থাপক ও জোনাল ম্যানেজার প্রকাশ কুমার সাহা সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিতি ছিলেন সোনালী ব্যাংক পিএলসি জেনারেল ম্যানেজার’স অফিস যশোরের মহাব্যবস্থাপক মোহাম্মদ ইকবাল কবীর ও দৈনিক গ্রামের কাগজ পত্রিকার সম্পাদক মো: মোবিনুল ইসলাম মবিন। স্বাগত বক্তব্য দেন রূপালী ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক ও শাখা প্রধান মো: শহীদুল ইসলাম। এ সময় সরকারি-বেসরকারি বিভিন্ন ব্যাংকের যশোর অঞ্চলের ডিজিএম, এজিএম, শাখা ব্যবস্থাপক, বিভিন্ন মিডিয়া ব্যক্তিত্ব, সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন সরকারী, বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ, শাখার সম্মানিত গ্রাহকবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

নতুন ভবনে ব্যাংকিং কার্যক্রম উদ্বোধন শেষে শাখায় বেবি ফিডিং কর্ণার উদ্বোধন করা হয়। এছাড়া শাখায় বীর মুক্তিযোদ্ধা, প্রবীণ, নারী ও বিশেষ চাহিদা সম্পন্ন গ্রাহকগণের জন্য আলাদা ডেডিকেটেড ডেস্ক স্থাপন করা হয়েছে। গ্রাহক ও অতিথিগণ তাদের বক্তব্যে অর্থনীতিতে রূপালী ব্যাংকের ভূমিকা তুলে ধরেন এবং আধুনিক ও যুগোপযোগী ব্যাংকিং সেবায়, যশোর কর্পোরেট শাখায় বেবি ফিডিং কর্ণার স্থাপন রূপালী ব্যাংকের উত্তম সেবার নিশ্চয়তার উদাহরণ হিসেবে উল্লেখ করেন।

জাগো/ আর‌এইচ‌এম 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ