গ্রামীণফোনের সিদ্ধান্ত পরিবর্তন

আরো পড়ুন

গ্রামীণফোন রিচার্জের সর্বনিম্ন সীমা ৩০ টাকা নির্ধারণের সিদ্ধান্ত নেওয়ার পর গ্রাহকদের মাঝে ব্যাপক সমালোচনা দেখা দেয়। সামাজিক যোগাযোগমাধ্যমে ‘বয়কট গ্রামীণসিম’ নামে কয়েকটি ইভেন্টও খোলা হয়। এসব সমালোচনার মুখেই গ্রামীণফোন তাদের সিদ্ধান্ত থেকে সরে আসে।

গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশন শরফুদ্দিন আহমেদ বলেন, “আমরা এটা এখনই বাস্তবায়ন করছি না। এ বিষয়ে বিটিআরসির সঙ্গে আলোচনা হবে। সেই আলোচনার পরিপ্রেক্ষিতে আমরা পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করব।”

তিনি আরও বলেন, “সর্বনিম্ন ব্যালান্স রিচার্জ ৩০ টাকা করার বিষয়টি আমরা বিবেচনা করেছিলাম। তবে গ্রাহক সুবিধার্থে বর্তমানে আমাদের আরও বিভিন্ন ধরনের যে রিচার্জ অপশনগুলো রয়েছে। যেমন – ১৪ টাকা, ১৯ টাকা। একইসাথে ২৯ টাকা রিচার্জে মিনিট প্যাক, ২০ টাকার ব্যালান্স রিচার্জ কার্ড, ১৪ টাকা ও ১৯ টাকার মিনিট ও ডাটা কার্ড এবং ২৯ টাকার ডাটা কার্ড সেবা চালু রয়েছে।”

গ্রামীণফোনের এই সিদ্ধান্ত পরিবর্তনের কারণ নিয়ে বিশ্লেষকরা মনে করেন, গ্রাহকদের সমালোচনার মুখে প্রতিষ্ঠানটি তাদের সিদ্ধান্ত থেকে সরে এসেছে। এছাড়াও, বিটিআরসির সঙ্গে আলোচনার পরও তারা যদি সিদ্ধান্ত থেকে সরে না আসত, তাহলে তাদের বিরুদ্ধে গ্রাহকদের ক্ষোভ আরও বাড়ত।

জাগো/এসআই

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ