নড়াইল-১ আসনে স্বামীর বিপক্ষে লড়বেন স্ত্রী

আরো পড়ুন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-১ আসন (কালিয়া-নড়াইল সদরের আংশিক) থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য বি এম কবিরুল হক মুক্তি। এবার তার বিপক্ষে লড়তে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র নিয়েছেন কবিরুল হকের স্ত্রী চন্দনা হক।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে কালিয়া উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়নপত্র নেন অনুসারীরা।

জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র মতে, এ পর্যন্ত নড়াইলের দুটি আসন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছাড়াও মনোনয়ন সংগ্রহ করেছেন মোট ১৪ জন।

নড়াইল-১ আসনে মনোনয়ন সংগ্রহ করেছেন ৯ জন। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সংসদ সদস্য বি এম কবিরুল হক (মুক্তি), তার স্ত্রী চন্দনা হক, কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ, ইসলামী ঐক্যজোটের মো. সাজ্জাদুল ইসলাম, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মিল্টন মোল্ল্যা, সিকদার মো. শাহাদাত হোসেন এবং জেলা জাতীয় পার্টির (জেপি) সভাপতি শামিম আরা পারভীন (ইয়াসমিন)।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ