হিন্দু ছেলে মুসলমান সেজে প্রতারনা করে বিবাহ, যশোর কোতয়ালী মডেল থানায় অভিযোগ 

আরো পড়ুন

যশোর শহরের বকচর হুসতলার সুভাস হরিপদ দাসের ছেলে মিন্ময় কুন্ডু তপু (৩০)তিনি পেশায় ঢাকা জজ কোটের একজন উকিল, , মুসলমান সেজে নারায়নগঞ্জের সোনাপুর,সোনারগা থানার বাউফল এলাকার মকলেস গাজির মেয়ে ফারিয়া আক্তার বনানী কে মিথ্যা প্রলোভন দেখিয়ে বিবাহ বন্ধনে অবদ্ধ হয় বলে অভিযোগ উঠেছে।

ফারিয়া আক্তার বনানী জানান তার সাথে আমার বিবাহের আগে দুইবছরের সম্পর্কের পর তপু মুসলমান হয়ে আমাকে বিবাহ, ভরনপোষণ সহ সকল দায় দায়িত্ব নেয়ার আসা ব্যাক্ত করলে আমার বিবাহ করি,দুইবছরের সংসার কালে তাকে বিভিন্ন ভাবে ২ লাখ ৫০ হাজার টাকা আমার পরিবার দিয়েছে, কিছুদিন আগে পাচ লাখ টাকা দাবি করাতে আমরা দিতে অপারগতা স্বীকার করিলে সে আমাকে মানসিকভাবে নির্যাতন করে।

ফারিয়া আক্তার বনানী আরও জানায় আমি সন্তান সম্ভাব হলে আমার স্বামী তপু ওষধ খাইয়ে আমার সন্তান নষ্ট করে দেয়।

গেল রোজার ঈদে তার সমস্যার কথা জানিয়ে ৫ লক্ষ টাকা দাবি করে এবং একটি পর্যায় বাকবিদণ্ড সৃষ্টি হয়, ওই সময় সে আমাকে বাড়ি থেকে বের করে দেয়, এবং নিজেও চিকিৎসার কথা বলে বাড়ি থেকে চলে যেয়ে আর ফেরত আসে না।

তিনি আরও জানায় পরে খোজ নিয়ে জানতে পারি সে যশোর তার গ্রামের বাড়ি বকচর হুসতলাতে এক মাসের নতুন বউ এর সাথে সংসার করছে।তার সাথে দেখা করার চেষ্টা করলে এ পর্যায়ে সে ১৫ই এপ্রিল মারধর পূর্বক আমাকে অস্বীকার করে তাড়িয়ে দেয়। শুধু তাই নই তার বাবা মা বোন সহ অনেকে আমাকে মুঠোফোনে কল করে বিভিন্ন প্রকার ভয় ভীতি, এবং প্রলোভন দেখাচ্ছে দুইদিন ধরে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছি , এমত অবস্থায় জীবননাশের হুমকির সম্মুখীন হয়ে আমি ১৬ই এপ্রিল বাদি হয়ে যশোর কোতোয়ালী মডেল থানাতে অভিযোগ দায়ের করি।

জাগো/ আর‌এইচ‌এম 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ