হারিয়ে যাওয়া শিশু কন্যা যশোর ও খুলনা জিআরপি’র সহযোগিতায় ফিরে পেল পরিবার

আরো পড়ুন

গত রোববার রাতে যশোর রেল স্টেশন থেকে ট্রেনে উঠে হারিয়ে যাওয়া ১০ বছর বয়সী হুমায়রা নামে এক শিশু কন্যাকে যশোর ও খুলনা জিআরপি পুলিশের সহযোগিতায় তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।

জানা গেছে, রোববার সন্ধ্যায় হুমায়রা যশোর শহরের বেজপাড়া ভাঙরিপট্টি এলাকার আব্দুর রহিমের বাড়ি থেকে বেরিয়ে যায়। ধারণা করা হচ্ছে, সে ভুল করে ট্রেনে উঠে যায় এবং খুলনায় পৌঁছে যায়।

খুলনা জিআরপি পুলিশ স্টেশনে একা একা ঘোরাঘুরি করতে দেখে হুমায়রাকে সন্দেহ হয়। জিজ্ঞাসাবাদে সে বলে যে ভুল করে ট্রেনে উঠে খুলনায় চলে এসেছে।
খুলনা জিআরপি থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন ও অন্যান্য পুলিশ সদস্যদের সহযোগিতায় তাকে উদ্ধার করে যশোর জিআরপি ফাঁড়ি পুলিশের ইনচার্জ এসআই মনিতোষ বিশ্বাসের কাছে পাঠানো হয়।

এসআই মনিতোষ বিশ্বাসের নেতৃত্বে পুলিশ সদস্যরা অনেক খোঁজাখুঁজির পরে হুমায়রার পরিবারকে খুঁজে পান। রাতেই তার পিতামাতার কাছে তাকে বুঝিয়ে দেওয়া হয়।

খুলনার জিআরপি পুলিশ সুপার রবিউল হাসান, জিআরপি থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন এবং যশোর জিআরপি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মনিতোষ বিশ্বাসের সহায়তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছে হুমায়রার পরিবার।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ