শার্শা উপজেলা সাংবাদিক ঐক্য পরিষদের ইফতার ও দোয়া মাহফিল

আরো পড়ুন

আবু সাঈদ শান্ত, বেনাপোল প্রতিনিধিঃ

যশোরের বেনাপোলে শার্শা উপজেলা সাংবাদিক ঐক্য পরিষদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(৩১ মার্চ) বিকাল ৪টায় বেনাপোল পৌরসভাধীন ৪ নং ওয়ার্ডের  দিঘীরপাড় এলাকায় অবস্থিত নুরে মদিনা সিদ্দিকীয়া কওমী মাদরাসা ও এতিমখানা প্রাঙ্গণে এ ইফতার মাহফিলটি অনুষ্ঠিত হয়।

বেনাপোলের বিশিষ্ঠ সিএন্ডএফ ব্যবসায়ী আলহাজ্ব মোস্তফা কামাল কর্তৃক নির্মিত এবং পরিচালিত মাদরাসার অধ্যক্ষ মুফতি মাওলানা মোঃ সাইদুল বাশার এর তত্বাবধানে উক্ত ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

ইফতার পূর্ববর্তী আলোচনায় শার্শা উপজেলা সাংবাদিক ঐক্য পরিষদের  নব গঠিত কমিটির সভাপতি মোঃ আজিজুল হক (স্টাফ রিপোর্টার, সময় টিভি) এবং সাধারণ সম্পাদক মোঃ আইয়ুব হোসেন পক্ষী উপস্থিত সবাইকে পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়ে যৌথ বিবৃতিতে বলেন, জান্নাতের পাখি এতিমদের সাথে ইফতার এবং রাতের খাবারে অংশগ্রহণ করতে পেরে আমরা এবং আমাদের সংগঠন অত্যান্ত আনন্দিত এবং গর্বিত। ওদের মুখে একটু খাবার তুলে দিতে পেরে আমাদের অনেক ভাল লাগছে।

তারা আরও বলেন, রহমত – বরকত ও মাগফেরাতের মাস রমযান। এই মাস সবার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। সবাই চায় কিভাবে এ মাস থেকে বেশি বেশি সওয়াব আদায় করা যায়। সবাই আন্তরিকভাবে কামনা করে নিজেকে সকল প্রকার পাপ-পঙ্কিলতা থেকে মুক্ত করে পবিত্র একটি জীবন শুরু করতে। তাই, সকলকে রোজা রাখার এবং  এতিমদের প্রতি বেশি বেশি সাহায্য সহানুভূতি প্রদান করার অনুরোধ জানান নেতৃবৃন্দ”।

সবশেষে মুসলিম উম্মাহ’র শান্তি কামনায় মহান আল্লাহ্ রাব্বুল আলামিন এর নিকট বিশেষ দোয়া প্রার্থনা করা হয়।

জাগো/আর‌এইচ‌এম 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ