যশোরে ২১ কৃষক কৃষি কর্মকর্তাকে সম্মানা দিলেন রহস্য ট্রাভেল

আরো পড়ুন

নিজস্ব প্রতিবেদক

কৃষিখাতে বিশেষ অবদানের জন্য যশোর জেলার শার্শা ও ঝিকরগাছা উপজেলার ২১ জন কৃষাণ-কৃষাণী এবং কৃষি কমকর্তাকে সম্মাননা দিয়েছে যশোর অঞ্চলের জনপ্রিয় কৃষিভিত্তিক অনলাইন প্লাটফর্ম রহস্য ট্রাভেল। রবিবার বিকালে যশোরের শার্শা উপজেলার নিজামপুরে আয়োজিত অনুষ্ঠানে তাদের এই সম্মাননা জানানো হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক ড. সুশান্ত কুমার তরফদার। বিশেষ অতিথি ছিলেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপপরিচালক (উদ্যান) প্রতাপ মন্ডল ও শার্শা উপজেলার কৃষি কর্মকর্তা দীপক কুমার সাহা এবং রহস্য ট্রাভেলের প্রধান উপদেষ্টা নিজামপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক নাসির উদ্দীন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শার্শা উপজেলার অতিরিক্ত কৃষি কর্মকর্তা তরুন কুমার বালা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রহস্য ট্রাভেলের উপস্থাপক নয়ন হোসেন। আলোচনা শেষে কৃষাণ-কৃষাণীদের হাতে সম্মাননা স্মারক ক্রেষ্ট ও সম্মাননা সনদ তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ। সম্মাননা পাওয়া কৃষাণ-কৃষাণীরা হলেন, যশোরের ঝিকরগাছা উপজেলার বোদখানা গ্রামের কৃষাণী আনোয়ারা বেগম, বোদখানা গ্রামের দেলোয়ার হোসেন, মিশ্রিদেওড়া গ্রামের পিন্টু হোসেন, গদখালী আন্দোলপোতা গ্রামের আলামিন হোসেন। শার্শা উপজেলার নাভারণ গ্রামের ইউসুফ আলী, নারায়ণপুর গ্রামের নূর মোহাম্মদ আলী, শ্যামলাগাছী গ্রামের মিজানুর রহমান, সূবর্ণখালী গ্রামের মাহাবুবুর রহমান, ছোট নিজামপুর গ্রামের শাহাজান শিকদার ও মোহাম্মদ আলী, একঝালা গ্রামের সাইফুল ইসলাম শুকুর, কন্দপপুর গ্রামের আছমা খাতুন ও শিলা আক্তার, শাড়াতলা গ্রামের সেলিম রেজা, শিকারপুর গ্রামের মনজুরুল ইসলাম।

১৫ কৃষক -কৃষাণী ছাড়াও মাঠ পর্যায়ে কৃষকের সেবা প্রদানে অবদানের জন্য ছয়জন কৃষি কর্মকর্তাকে সম্মাননা দেওয়া হয় । তারা হলেন, শার্শা উপজেলার কৃষি কর্মকর্তা দীপক কুমার সাহা, উপজেলার অতিরিক্ত কৃষি অফিসার তরুন বালা, ঝিকরগাছা উপজেলার উপসহকারী কৃষি কর্মকর্তা আইয়ুব হোসেন ও উপসহকারী কৃষি কর্মকর্তা মো: রোকুনুজ্জামান, শার্শা উপজেলার উপসহকারী কৃষি কর্মকর্তা অসীত কুমার মন্ডল, যশোর সদর উপজেলার উপসহকারী কৃষি কর্মকর্তা জহিরুল ইসলাম ।

জাগো/জেএইচ 

 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ