যশোরে যুবককে ছরিকাঘাতে হত্যা

আরো পড়ুন

নিজস্ব প্রতিবেদক
যশোরে জুম্মান (২৫) নামে এক যুবককে ছরিকাঘাতে হত্যা করেছে দুর্বুত্তরা। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের শংকরপুর রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জুম্মান শহরের শংকরপুর এলাকার মুরাদ হোসেনের ছেলে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। মরদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহতের ভাই মামুন হোসেন জানান, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের শংকরপুর রেলস্টেশন এলাকার স্বেচ্ছাসেবক লীগ সভাপতির অফিসের সামনে দুর্বুত্তরা জুম্মানকে ছরিকাঘাতে গুরুতর জখম করেন। স্থানীয়রা উদ্ধার রক্তাক্ত অবস্থায় তাকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে তাকে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যা করেছে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক হাসিব মো. আলী হাসান জানান, হাসপাতালে আনার আগেই জুম্মানের মৃত্যু হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, ‘নিহত জুম্মানের বিরুদ্ধে থানায় মাদক, ছিনতাই, চাঁদাবাজীসহ ১৫টির মতো মামলা রয়েছে। এলাকায় সন্ত্রাসীদের তালিকায় তার নাম রয়েছে। যে কোনো একটি পক্ষের হাতে সে খুন হতে পারে বলে ধারণা করছি। এই ঘটনায় জড়িতদের আটকের ব্যাপারে অভিযান শুরু হয়েছে।

পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন বলেন, ঘটনাস্থলের সিসিটিভির ফুটেজ আমরা সংগ্রহ করেছি। বেশকিছু ক্লু পেয়েছি। এগুলো যাচাই বাছাই চলছে। শিগগিরই রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

জাগো/জেএইচ 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ