যশোরে বিকে‌এফ জাজ রেফারি লাইসেন্সিং পরীক্ষায় উত্তীর্ণদের সংবর্ধনা ও কারাতে সেমিনার অনুষ্ঠিত

আরো পড়ুন

আজ ২৬ এপ্রিল সকাল ১০টায় জয়তি সোসাইটিতে বাংলাদেশ কারাতে অর্গানাইজেশন ও জয়তি সোসাইটির যৌথ আয়োজনে বিকে‌এফ জাজ রেফারি লাইসেন্সিং পরীক্ষায় উত্তীর্ণদের সংবর্ধনা ও কারাতে সেমিনার অনুষ্ঠিত হয়।

জাজ রেফারিতে উত্তীর্ণরা হলেন, 

মোঃ আকবর আলী (জাজ এ)

মোহাম্মদ আলী (জাজ এ)

মোঃ রফিকুল ইসলাম (জাজ বি)

মোঃ হায়দার আলী (জাজ বি)

মোঃ ফারুক হোসেন (জাজ বি)

রাশেদুল ইসলাম সজল (জাজ বি)

সাইফুজ্জামান সাইফুল (জাজ বি)

জিএম নাসির উদ্দিন (জাজ বি)

জিয়ারুল ইসলাম (জাজ বি)

ইমরান হাসান টুটুল (জাজ বি)

রফিকুল ইসলাম রফিক (রেফারি বি)

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর পিটিআই এর সুপার মোঃ আতিয়ার রহমান। বিশেষ অতিথি ছিলেন যশোর কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, যশোর জেলা কারাতে পরিষদের সহ-সভাপতি প্রদীপ কুমার ঘোষ, জেলা কারাতে পরিষদের যুগ্ম সম্পাদক ইমরান হাসান টুটুল, যশোর পিটিআইয়ের সিনিয়র শিক্ষক পলাশ কুমার ঘোষ, বর্ডার গার্ড বাংলাদেশ এর কারাতে প্রশিক্ষক মোঃ নূর হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জয়তি সোসাইটির পরিচালক অর্চনা বিশ্বাস। অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ কারাতে অর্গানাইজেশনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক।

এই অনুষ্ঠানের মাধ্যমে বিকে‌এফ জাজ রেফারি লাইসেন্সিং পরীক্ষায় উত্তীর্ণদের সংবর্ধনা জানানো এবং তাদের কারাতে খেলায় আগ্রহ ও অবদানকে উৎসাহিত করা হয়েছে। এছাড়াও, কারাতে খেলার প্রসার ও জনপ্রিয়তা বৃদ্ধির জন্য একটি কারাতে সেমিনারের আয়োজন করা হয়েছে।

এই অনুষ্ঠানে যশোর জেলার বিভিন্ন ক্লাবের কারাতে খেলোয়াড়, প্রশিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। কারাতে খেলার প্রসার ও জনপ্রিয়তা বৃদ্ধির জন্য বিভিন্ন আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

জাগো/ আর‌এইচ‌এম 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ