যশোরে বাবা মা ও ভাইয়ের মারপিটে যুবক নিহত

আরো পড়ুন

নিজস্ব প্রতিবেদক 
যশোরের চৌগাছায় পারিবারিক বিরোধ নিয়ে ছোটভাই, মা ও বাবার মারপিটে এক যুবক নিহত হয়েছেন। নিহত রেজাউল ইসলাম সাইমন (২৩) চৌগাছা উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বড়খানপুর ঢাকাপাড়া গ্রামের আয়তাল হকের ছেলে। সোমবার সকালে মারপিটের শিকার হয়ে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ নিহতের বাবা আয়তাল হক এবং মা সালেহা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে।

এদিকে নিহত রেজাউলের ছোটভাই ইসরাফিল চলতি এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। মঙ্গলবার পরীক্ষা শেষে চৌগাছা কামিল মাদরাসা পরীক্ষা কেন্দ্রের সামনে থেকে তাকে আটক করে চৌগাছা থানা পুলিশ।
নিহতের স্ত্রী সুমি খাতুন এবং রেজাউলের চাচা আয়নাল হক জানান, সোমবার (৪ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে গুড়িগুড়ি বৃষ্টি শুরু হলে খোলা জায়গায় জ্বালানি কাঠ রাখা নিয়ে রেজাউলের স্ত্রী সুমি খাতুন ও মা সালেহা বেগমের ঝগড়া হয়। এ নিয়ে এক পর্যায়ে রেজাউল ও তার ছোটভাই ইসরাফিলের মধ্যে হাতাহাতি হয়। এরপর তা মারপিটে রূপ নিলে বাবা আয়তাল হক, মা সালেহা বেগম ও ছোটভাই ইসরাফিল তিনজনে মিলে রেজাউলকে মারপিট করে। এতে রেজাউল অসুস্থ হয়ে পড়লে বড়খানপুর বাজারের গ্রাম্য চিকিৎসক আব্দুস সালামকে ডেকে এনে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

পরে রেজাউলের শারীরিক অবস্থার অবনতি হলে বিকেল ৫টার দিকে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি)  ভোররাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে এ সংবাদ পেয়ে চৌগাছা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদের জন্য নিহত রেজাউলের পিতা আয়তাল হক (৫০) এবং কোটচাঁদপুর থানা পুলিশের মাধ্যমে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রেজাউলের মা সালেহা বেগমকে (৪৫) হেফাজতে নেয়।
চৌগাছা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের বাবা ও মাকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়া হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। নিহতের লাশ ময়নাতদন্তে পাঠানোর প্রস্তুতি চলছে।

জাগো/জেএইচ 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ