যশোরের অভয়নগর উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন

আরো পড়ুন

আগামী এক বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগ, অভয়নগর উপজেলা শাখার কমিটি অনুমোদন দিয়েছে যশোর জেলা ছাত্রলীগ।

সোমবার (১লা এপ্রিল) গভীর রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক প্রেস বিজ্ঞপ্তি ছড়িয়ে পড়ে। জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দীন কবির পিয়াস ও সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব স্বাক্ষরিত প্যাডে ৩১ জন সদস্য বিশিষ্ট কমিটিতে সাব্বির আহম্মেদ শান্তকে সভাপতি ও মোসাদ্দেক হায়াত রুম্মানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

যশোরের অভয়নগর উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন

এছাড়া, তিনজনকে জেলা কমিটিতে অন্তর্ভুক্ত করার জন্য সুপারিশ করা হয়েছে। কমিটির অন্যন্যরা হলেন, সহ-সভাপতিঃ নাহিদ হাসান রবিন, ইমরান হোসেন সিরাজ, হাসিবুর কবির হাসিব, সাজ্জাদ হোসাইন, নাজমুল হাসান শাওন, শামীম হোসেন, সৈয়দ ফাহিম হোসেন, আব্দুল্লাহ আল-মামুন, সোহান হোসেন (একতারপুর), মোঃ শরিফুজ জামান শাকিল, মোঃ রাব্বি খান, কাজী কৌশিক আহম্মেদ প্রাপ্ত, নাজমুস সাকিব। যুগ্ম-সাধারণ সম্পাদক মারুফুজ্জামান রাব্বি, সজীব সরকার, শেখ ফরিদ হোসেন, মনিরুজ্জামান বাধন, আব্দুল আল মামুন আকাশ, হাসিবুর রহমান তিলক, মোঃ সাকিব আহমেদ, মোঃ আহাদ শেখ। সাংগঠনিক সম্পাদক সোহাগ মুধা, ওয়াজেব আহম্মেদ, আব্দুল হাকিম সাগর, শেখ রুকাইয়া, আসিফ নেওয়াজ, ইমন মোল্লা, তানভীর হোসেন তুর্য, মোঃ সোয়ায়েব হাসান।

যশোর জেলা কমিটিতে অন্তর্ভুক্ত করার জন্য যে তিন জনের নাম সুপারিশ করা হয়েছে তারা হলেন, দীপংকর দাস দীপু, শেখ মোঃ আব্দুল্লাহ ও মির্জা আমিল আহমেদ তমল।

জাগো/ আর‌এইচ‌এম 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ