মাগুরায় কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল চালক নিহত

আরো পড়ুন

মঙ্গলবার সকালে মাগুরার লক্ষীকান্দর এলাকায় একটি কাভার্ডভ্যান চাপায় শাহাজাদা জোয়াদ্দার (৪০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী আরবি আক্তার ও প্রতিবেশী মনিরা খাতুন আহত হয়েছেন।

হাইওয়ে পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ঝিনাইদহের পদ্মকর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মৃত মজিদ জোয়াদ্দারের ছেলে শাহাজাদা জোয়াদ্দার একজন হোমিও ডাক্তার ছিলেন। মঙ্গলবার সকালে তিনি তার স্ত্রী আরবি আক্তার ও প্রতিবেশী মনিরা খাতুনকে নিয়ে মোটরসাইকেলে ঝিনাইদহ যাচ্ছিলেন। মাগুরা হয়ে ঝিনাইদহ যাবার সময় লক্ষীকান্দর এলাকায় পৌঁছালে মাগুরামুখি একটি কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই শাহাজাদা জোয়াদ্দার নিহত হন।

গুরুত্বর আহত অবস্থায় আরবি আক্তার ও মনিরা খাতুনকে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, তাদের অবস্থা আশঙ্কাজনক।

নিহত শাহাজাদা জোয়াদ্দারের দুই সন্তান রয়েছে।

হাইওয়ে পুলিশের লক্ষীকান্দর ক্যাম্পের ইনচার্জ এসআই মো. আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কাভার্ডভ্যানটি চালক ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। পুলিশ মোটরসাইকেল ও কাভার্ডভ্যানের নম্বর প্লেট উদ্ধার করে আইনি ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি নিচ্ছে।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ