ময়মনসিংহে বেলুন ফোলানোর সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ ১২ জন দগ্ধ

আরো পড়ুন

ময়মনসিংহ নগরীতে বেলুন ফোলানোর সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ ১২ জন দগ্ধ হয়েছেন। তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুর দেড়টার দিকে নগরীর ৩২ নম্বর ওয়ার্ডের কালিবাড়ি দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকার ইদ্রিস আলীর ভাড়া বাসায় এক বেলুন বিক্রেতা বসবাস করেন। তিনি বেলুন ফোলানোর জন্য একটি গ্যাস সিলিন্ডার ব্যবহার করতেন। দুপুরে তিনি সিলিন্ডারটিতে গ্যাস ভরছিলেন। এ সময় হঠাৎ সিলিন্ডারটি বিস্ফোরিত হয়।

বিস্ফোরণে বেলুন বিক্রেতাসহ তার পরিবারের সদস্য ও আশপাশের লোকজন দগ্ধ হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম বলেন, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত হাসপাতালে ১২ জন ভর্তি হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জুলহাস উদ্দিন বলেন, বিস্ফোরণের ঘটনায় দুটি টিনের চালা উড়ে গেছে। ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

ঘটনার কারণ তদন্ত করা হচ্ছে

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, ঘটনাটি তদন্তে পুলিশ কাজ করছে। সিলিন্ডারটিতে গ্যাসের পরিমাণ বেশি ছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ