ব্রাজিল কিংবদন্তি রোনালদিনহো ঢাকায়

আরো পড়ুন

ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো বুধবার (১৮ অক্টোবর) ঢাকায় আসেন। সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি। এ সময় তিনি প্রধানমন্ত্রীকে ‘জয় বাংলা’ লেখা জার্সি উপহার দেন।

রোনালদিনহো ঢাকায় এসে প্রথমে হোটেল রেডিসনে উঠেন। এরপর সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে তিনি প্রধানমন্ত্রীকে ‘জয় বাংলা’ লেখা জার্সি উপহার দেন। প্রধানমন্ত্রী এ উপহার পেয়ে রোনালদিনহোকে ধন্যবাদ জানান।

সাক্ষাৎ শেষে রোনালদিনহো আবারও হোটেল রেডিসনে ফিরে যান। সেখানে জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া ও নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনের সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি। জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ব্রাজিল ভক্ত তামিমের সঙ্গেও সাক্ষাতের কথা রয়েছে তার।

রোনালদিনহোর বাংলাদেশে আগমন উপলক্ষে বুধবার রাজধানীর হোটেল রেডিসনে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে রোনালদিনহো উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।

রোনালদিনহো একজন সাবেক ব্রাজিলীয় পেশাদার ফুটবলার যিনি আক্রমণভাগে খেলতেন। তাকে ব্যাপকভাবে সর্বকালের অন্যতম সেরা ফুটবলার হিসেবে বিবেচনা করা হয়। তিনি দুটি ফিফা ওয়ার্ল্ড প্লেয়ার অফ দ্য ইয়ার পুরস্কার এবং একটি ব্যালন ডি’অর জিতেছেন। তিনি ২০০২ সালের ফিফা বিশ্বকাপের বিজয়ী দলের সদস্য ছিলেন এবং বার্সেলোনা এবং এসি মিলানের হয়ে খেলাকালীন সময়ে দুটি ইউরোপিয়ান চ্যাম্পিয়নস লীগ জিতেছেন।

রোনালদিনহো বাংলাদেশে তার আগমনের জন্য অত্যন্ত উৎসাহিত। তিনি বাংলাদেশের ফুটবলের উন্নয়নে অবদান রাখতে চান বলে জানিয়েছেন।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ