বিশ্বকাপে টিকে থাকার ম্যাচে আজ মাঠে নামছে বাংলাদেশ

আরো পড়ুন

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে সুপার সিক্সের ম্যাচে আজ পাকিস্তানের মুখোমুখি হচ্ছে টাইগার যুবারা। বাংলাদেশ-পাকিস্তান ক্রিকেট ম্যাচ মানেই বাড়তি এক উত্তেজনা ও উন্মাদনা। এছাড়াও এই ম্যাচের উপর নির্ভর করছে যে কোন দল সেমিতে ভারতের মুখোমুখি হবে। তাই আজ জয় ছাড়া বিকল্প নেই টাইগার যুবাদের হাতে।

আজ জিতলেই সেমি ফাইনালের টিকিট নিশ্চিত পাকিস্তানের। অপরদিকে বাংলাদেশকে শুধু ম্যাচটা জিতলেই হবে না, বড় ব্যবধানে জিতে নেট রান রেটেও পাকিস্তানের থেকে এগিয়ে যেতে হবে হবে। এই ম্যাচে জিতলে কাগজে-কলমে পাকিস্তানের সমান ৬ পয়েন্ট হবে বাংলাদেশের। তখন রান রেটের হিসেবে যারা এগিয়ে থাকবে তারা ভারতের বিপক্ষে সেমিতে নামার সুযোগ পাবে পাবে।

বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হবে ম্যাচ। এই খেলাটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস-১। এছাড়াও ম্যাচটি আইসিসির অফিসিয়াল ওয়েবসাইটেও লাইভ দেখা যাবে।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ স্কোয়াড: মাহফুজুর রহমান রাব্বি (অধিনায়ক), মোহাম্মদ আশিকুর রহমান শিবলি, জিসান আলম, চৌধুরী মোহাম্মদ রিজওয়ান, আদিল বিন সিদ্দিক, মোহাম্মদ আশরাফুজ্জামান বরণ্য, আরিফুল ইসলাম, মোহাম্মদ শিহাব জেমস, আহরার আমিন, শেখ পারভেজ জীবন, রাফি উজ্জামান রাফি, রাহাতউদ্দৌল্লা বর্ষণ, ইকবাল হাসান ইমন, ওয়াসি সিদ্দিকী এবং মারুফ মৃধা।

পাকিস্তান অনূর্ধ্ব-১৯ স্কোয়াড: সাদ বেগ (অধিনায়ক), আলী আসফান্দ, আলী রাজা, আহমদ হাসান, আমির হাসান, আরফাত মিনহাস, আজান আওয়াইস, হারুন আরশাদ, খুবাইব খলিল, মোহাম্মদ জিশান, নাভিদ আহমেদ খান, শাহজাইব খান, শামিল হোসেন, মুহাম্মদ রিয়াজুল্লাহ ও উবায়েদ শাহ।

জাগো/এসআই

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ