বাবার গাড়ির চাকায় পিষ্ট হয়ে ছেলের মৃত্যু

আরো পড়ুন

পটুয়াখালীর বাউফলে বাবার ট্রলির চাকায় পিষ্ট হয়ে ইয়ামিন হোসেন (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

আজ বুধবার দুপুর দেরটার দিকে উপজেলার বগা-বাউফল মহাসড়কের হোগলা দীনিয়া মাদরাসার দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে।

ইয়ামিন ওই মাদরাসার ইয়াজদাহোম শ্রেণির (প্রথম শ্রেণি) ছাত্র ও হোগলা গ্রামের জাকির হোসেনের ছেলে। জাকির হোসেন পেশায় একজন ট্রলি চালক।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার ছিল কোরআন মৌখিক পরীক্ষা। দুপুর ১টার দিকে ইয়ামিন পরীক্ষা শেষে মাদরাসা থেকে বের হলে তার বাবার সঙ্গে দেখা হয়। এ সময় বাবা জাকির হোসেন ছেলেকে দেখে বলেন, চলো আব্বা তুমি আমি একই সঙ্গে বাড়ি যাই এই বলে ছেলেকে কোলে তুলে তার পাশে বসায়। ট্রলিটি কিছু সময় চলার পরই বাম পাশের সামনের চাকা সড়কের খাদে পরে গেলে গাড়ি থেকে ছিটকে নিচে পরে যায় ইয়ামিন। বাবা জাকির হোসেন ছেলের পড়ে যাওয়া খেয়াল করতে না পেরে গাড়ি সামনের দিকে টান দিলে পিছনের চাকায় পিষ্ট হয় ইয়ামিন। স্থানীয়রা ইয়ামিনকে উদ্ধার করে ইউনিয়ন স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইয়ামিনের বাবা জাকির হোসেন বলেন, দুই ছেলে এক মেয়ের মধ্যে ইয়ামিন সবার ছোট। ছেলেটি রোদের মধ্যে এই গরমে হেঁটে বাড়ি যাবে। এই ভেবে ওকে আমি গাড়িতে তুলি। কিন্তু মুহূর্তের মধ্যে কি হতে কি হলে গেলে। আমার ছেলের মৃত্যু আমার হতেই। এই বলে আঝোরে কান্না করতে ছিল।

ঘটনার সহত্যতা স্বীকার করে বাউফল থানার (ওসি) তদন্ত মো. মিজানুর রহমান বলেন, খুবই দুঃখজনক ঘটনা। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে নিহত ইয়ামিনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ