বন্ধ ঘরে স্বামীর ঝুলন্ত মরদেহ, স্ত্রীর খাটে

আরো পড়ুন

ময়মনসিংহের চুরখাই এলাকা থেকে এক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বামীর মরদেহ ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলে ছিল এবং স্ত্রীর মরদেহ খাটের ওপরে পড়েছিল বলে সুরতহাল করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা ১১টার দিকে সদর উপজেলার চুরখাই কান্দাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর স্বামী নিজে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা পুলিশের।

মৃত দম্পতি হলেন, চুরখাই কান্দাপাড়া গ্রামের আহাম্মদ আলীর ছেলে জুলহাস (২৬) ও তার স্ত্রী অঞ্জনা (২৪)। গৌরীপুর উপজেলার খোদাবক্সপুর গ্রামের সুরুজ আলীর মেয়ে অঞ্জনা।

পরিবারের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, প্রায় ৯ মাস আগে বিয়ে হয় জুলহাস ও অঞ্জনার। অঞ্জনা ৪ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তাদের দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। গত রাতে তাঁরা খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়ে। কিন্তু আজ সকালে ঘরের দরজা না খোলায় সন্দেহ হয় বাড়ির লোকজনের। পরে চালের টিন সরিয়ে দরজা খুলে দুজনের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায় তারা।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে ওসি আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর স্বামী নিজে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে কেন বা কী কারণে তাঁরা এই ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। বিস্তারিত তদন্ত শেষে জানানো হবে।

মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ