চৌগাছায় শ্রমজীবী মানুষের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ

আরো পড়ুন

যশোরের চৌগাছায় তীব্র তাপদাহে শ্রমজীবী, খেটে খাওয়া পথচারী তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ ঠান্ডা পানি ও খাবার সেলাইন বিতরণ করেছেন স্বেচ্ছাসেবী সংগঠন “চৌগাছা পরিবার।

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে শহরের মোড়ে মোড়ে তীব্র তাপদাহে যখন জনজীবন বিপর্যস্ত হয়ে উঠেছে। তখন তীব্র রোদে পুড়ে শ্রমজীবি মানুষ তার জীবিকা নির্বাহের জন্য অক্লান্ত পরিশ্রম করছেন তাদের এই কষ্টকে কিছুটা লাঘব করার জন্য এ ঠান্ডা পানি ও খাবার সেলাইন বিতরণ করা হয়।

পানি ও খাবার সেলাইন বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সিঙ্গাপুর প্রবাসী বখতিয়ার হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌগাছা উপজেলার নির্বাহী কর্মকর্তা সুস্মিতা সাহা।

একটু স্বস্তি দেওয়ার জন্য চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা ৫০০ জন শ্রমজীবী ও পথচারী মানুষের মাঝে বিশুদ্ধ ঠান্ডা পানি ও খাবার সেলাইন বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ স¤পাদক ফয়সাল আহম্মেদ, সহ-সভাপতি শাহিন কবির,জগদীশপুর ইউনিয়ন সভাপতি কামরুল হাসান, সহ-সভাপতি শহিদুল ইসলাম,রশীদুল ইসলাম, রাকিব হোসেন,শাহরিয়ার নাফিস,দীপ্ত বিশ্বাস, আছির উদ্দিন,মাসুদ রানা,মোনায়েম হোসেন,শাকিল হোসেন,রনি, নাসিম রেজা, অপু খাঁন সহ স্থানীয় আরো অনেকে এ সময় উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি বখতিয়ার হোসেন বলেন, “বিপন্ন মানবতায় প্রবাসীর জয়” এই গানকে সামনে রেখে, সংগঠনটি মানব কল্যাণে কাজ করে চলেছে। ইতোমধ্যে আমরা জনপ্রিয় ও এলাকার অসহায় মানুষের আস্থার ঠিকানা হিসাবে পরিচিতি লাভ করেছি। দেশের জন্য আরো ভালো কিছু করার প্রত্যাশায় এগিয়ে নিতে চাই সংগঠনকে। চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা এভাবেই সারাজীবন মানব কল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। তারা বলেন দুঃসময়ে মানুষের পাশে থাকার এক মহান উদ্দেশ্য নিয়ে আমাদের পথচলা।

জাগো/আর‌এইচ‌এম 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ