সন্তান চাওয়ায় ডিভোর্স দিয়েছেন অভিনেত্রী সোফিয়া ভারগারা

আরো পড়ুন

মার্কিন অভিনেত্রী সোফিয়া ভারগারা সম্প্রতি স্প্যানিশ গণমাধ্যম এল পাইসে সাক্ষাৎকার দিয়েছেন। এই সাক্ষাৎকারে তিনি তার ডিভোর্স নিয়ে কথা বলেছেন।

সোফিয়া ভারগারা ২০২৩ সালের জুলাই মাসে অভিনেতা জো ম্যাঙ্গানিলোর সঙ্গে ৮ বছরের সংসার জীবনের ইতি টানেন। তখন তাদের বিবাহবিচ্ছেদের কারণ প্রকাশ করা হয়নি। তবে সম্প্রতি সোফিয়া ভারগারা বলেছেন, তাদের বিবাহবিচ্ছেদের প্রধান কারণ ছিল স্বামী জো ম্যাঙ্গানিলোর সন্তান চাওয়া।

সোফিয়া ভারগারা বলেন, “আমার স্বামীর বয়স এখনো কম। সে সন্তান চায়। কিন্তু আমি এখন আর মা হতে চাই না। আমি মনে করি, এখন সন্তান নেওয়ার সময় নয়। এ বয়সে যারা সন্তান নেন, তাদের আমি সম্মান করি। কিন্তু এটি আমার জন্য নয়।”

সোফিয়া ভারগারা ১৯৯১ সালে জো গঞ্জালেজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ওই সময়ে বিশ্ববিদ্যালয়েও ভর্তি হননি তিনি। ১৯৯৩ সালে ভেঙে যায় সোফিয়ার প্রথম বিয়ে। এই সংসারে মানোলো গঞ্জালেজ ভারগারা নামে তাদের একটি পুত্র সন্তান রয়েছে।

সোফিয়া ভারগারা বলেন, “১৯ বছর বয়সে আমি মা হয়েছি, আমার ছেলের বয়স এখন ৩২ বছর। মা নয়, আমি এখন দাদি হওয়ার জন্য প্রস্তুত। সুতরাং যদি কেউ ভালোবাসতে চায় তবে তাকে তার সন্তান নিয়ে আসতে হবে।”

সোফিয়া ভারগারা বলেন, “আমার ছেলে যখন বাবা হবে, তখন তার সন্তান আমার কাছে নিয়ে আসব। একটা সময় পর ছেলের কাছে তার সন্তানকে ফিরিয়ে দেব। এরপর আমার জীবন চালিয়ে যাব; আমাকে এটাই করতে হবে।”

সোফিয়া ভারগারা তার ডিভোর্সের মাধ্যমে একটি গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেছেন। তিনি বলেছেন, সন্তান নেওয়ার সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে ব্যক্তিগত পছন্দের প্রাধান্য থাকা উচিত। কোনো নির্দিষ্ট বয়সে সন্তান নেওয়া উচিত, এমন কোনো নিয়ম নেই।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ