রাজনীতির বাহিরের মানুষকে আমার কোন চিন্তা ভাবনা নেই; প্রতিমন্ত্রী স্বপন

আরো পড়ুন

যশোর প্রতিনিধি

যশোর -৫ (মনিরামপুর) আসনের আওয়ামী লীগের প্রার্থী পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, প্রতিপক্ষ রাজনৈতিক লোক নয়, অরাজনৈতিক লোক নিয়ে আমি কেন ভাবতে যাবো? জনগণ ভোট দিলে দিবে, সেটা জনগনের ব্যাপার। কিন্তু রাজনীতির বাহিরের কোন মানুষকে নিয়ে আমার কোন চিন্তা ভাবনা নেই। বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে মণিরামপুর উপজেলার হাকোবা পাইলট স্কুল মাঠে তার নির্বাচনী সভা শেষে সাংবাদিকদের দেওয়া এক সাক্ষাৎকারে এ মন্তব্য করেন তিনি।

নৌকার এ প্রার্থী বলেন, নির্বাচনের সার্বিক পরিস্থিতি ভালো। আওয়ামী লীগ ও নৌকা মানুষের হৃদয়ে গেথে আছে। দেশের উন্নয়নসহ সার্বিক পরিস্থিতি বিবেচনায় সারা বাংলার মানুষ শেখ হাসিনার বিকল্প কিছু দেখে না। আওয়ামী লীগ একটি বড় দল। ভিতরে ছোটখাটো বিরোধ থাকলেও তৃণমূল থেকে সর্বস্তরের মানুষ ঐক্যবদ্ধ ভাবে নৌকার পক্ষে কাজ করে যাচ্ছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণা অংশ হিসেবে যশোর-৫ আসনের নৌকার প্রার্থীর আয়োজিত এ নির্বাচনী সভায় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এ সভায় অংশ নেন।

এ সভায় আরও উপস্থিত ছিলেন, মনিরামপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলাউদ্দীন, মনিরামপুর পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, উপজেলা চেয়ারম্যান নাজমা খানমসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর ও সমার্থকরা।

জাগো/আর‌এইচ‌এম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ