বিএনপি-জামায়াতের হরতালের দ্বিতীয় দিনে র‌্যাবের ৪৬০ টহল টিম মোতায়েন

আরো পড়ুন

বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার হরতালের দ্বিতীয় দিনে রাজধানীসহ সারা দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ৪৬০টি টহল টিম মোতায়েন করেছে। এছাড়াও সাইবার স্পেসেও নজরদারি করা হচ্ছে।

রবিবার সকালে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন গণমাধ্যমকে জানান, রাজনৈতিক বিভিন্ন দলের ডাকা দুই দিনব্যাপী হরতালে রাজধানীসহ সারাদেশে যাতে কোনো ধরনের নাশকতা ও বিশৃঙ্খলার সৃষ্টি না হয়, সেজন্য র‍্যাবের সব কয়টি ব্যাটালিয়নের সদস্যরা দায়িত্ব পালন করছেন।

তিনি বলেন, “ঢাকায় ১৬০টিসহ সারা দেশে ৪৬০টি র‍্যাবের টহল টিম মোতায়েন করা হয়েছে। এছাড়াও সাইবার স্পেসেও নজরদারি করা হচ্ছে। কোনো ধরনের নাশকতামূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে।”

কমান্ডার খন্দকার আল মঈন আরও বলেন, “হরতালের দ্বিতীয় দিনে রাজধানীসহ সারা দেশে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে কিছু কিছু জায়গায় হাফেজিয়া মাদ্রাসা ও কওমি মাদ্রাসার শিক্ষার্থীরা হরতাল কর্মসূচি পালন করছেন। এছাড়াও কিছু কিছু জায়গায় বিচ্ছিন্নভাবে গাড়ি ভাঙচুর ও হামলার ঘটনা ঘটেছে।”

তিনি বলেন, “র‍্যাব পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে। কোনো ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড ঠেকাতে র‍্যাবের সদস্যরা সর্বাত্মক প্রস্তুতি নিয়েছে।”

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ