জায়েদ খান আবারও জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চ মাতাবেন

আরো পড়ুন

চিত্রনায়ক জায়েদ খান ২০২২ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন। তিনি খসরু ভাই ও রোজিনা আপার জনপ্রিয় দুই গানে নাচবেন।

ওরা ১১ জন খ্যাত নায়ক কামরুল আলম খান খসরু (বীর মুক্তিযোদ্ধা) এবং রওশন আরা রোজিনা চলচ্চিত্র শিল্পে অসামান্য অবদানের জন্য ২০২২ সালে আজীবন সম্মাননায় ভূষিত হয়েছেন। তাদের সম্মানে খসরু ভাইয়ের অভিনয় করা কালজয়ী গান ‘ওরে ও প্রাণের রাজা’ এবং রোজিনা আপার জনপ্রিয় ‘অবিচার’ সিনেমার ‘ছেড়ো না ছেড়ো না হাত ’ গান দু’টিতে পারফর্ম করবেন জায়েদ খান।

জায়েদ খান বলেন, ‘খসরু ভাই ও রোজিনা আপার সম্মানে তাদের জনপ্রিয় দুই গানে নাচতে যাচ্ছি এটা আমার সৌভাগ্য। আমি সর্বোচ্চ চেষ্টা করবো ভালো করার।’

জানা গেছে, আগামী ১৪ নভেম্বর এক আয়োজনের মাধ্যমে ২০২২ সালের বিজয়ীদের জাতীয় চলচ্চিত্র পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জায়েদ খান গত বছরও চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে পারফর্ম করেছিলেন। তিনি তার অভিনয় ও নাচের মাধ্যমে দর্শকদের মনোযোগ আকর্ষণ করেছিলেন।

এ বছরও জায়েদ খানের পারফরম্যান্স নিয়ে দর্শকদের মধ্যে উৎসাহের সৃষ্টি হয়েছে। অনেকেই তার পারফরম্যান্স দেখার জন্য অপেক্ষা করছেন।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ