জনতার ঢলই প্রমান করে নৌকা মার্কার বিজয় নিশ্চিত: ডা. তুহিন

আরো পড়ুন

যশোর প্রতিনিধি

যশোরের ঝিকরগাছায় নৌকা মার্কার নির্বাচনী প্রচার মিছিল জনসমুদ্রে রূপ নিয়েছে। মঙ্গলবার (২৬ডিসেম্ব) বিকেলে গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে ছুটিপুর বাজারে প্রচার মিছিলে হাজারো জনতা অংশ নেয়। এদিন বিকেল থেকে বিভিন্ন গ্রাম থেকে গঙ্গানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নেতাকর্মীরা জড়ো হতে থাকে। মিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন, যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ডা. মো. তৌহিদুজ্জামান তুহিন।

তিনি বলেন, নৌকা মার্কার প্রতি মানুষের ভালবাসার শক্তি আছে। সেই শক্তির বিস্ফোরণ আজ ছুটিপুর বাজারে হলো। আজকের সমাবেশে জনগণের ঢল প্রমান করে নৌকা মার্কার বিজয় নিশ্চিত। এসময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকার দেশে অভূতপূর্ব উন্নয়ন করেছে। সেই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান। তিনি বলেন, ২০১৪ থেকে ২০১৮ সাল পর্যন্ত পাঁচ বছর যারা চৌগাছা-ঝিকরগাছায় সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিল তারাই আজ ট্রাক মার্কা নিয়ে স্বতন্ত্র নির্বাচন করছে। তাদের বর্জন করে শান্তি ও স্বস্তির চৌগাছা-ঝিকরগাছা গড়তে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান ঝন্টুর সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন, কেন্দ্রিয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, সহ সভাপতি চৌধুরী রমজান শরিফ বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, চৌগাছা উপজেলা চেয়ারম্যান ড. মোস্তানিছুর রহমান, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম বাবুল, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন সম্পাদক এড. আব্দুল কাদের আজাদ, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক শেখ নাসিমুল হাবীব শিপার, জেলা যুবলীগের সহ সভাপতি আজহার আলী, যশোর জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম বাপ্পী, ঝিকরগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী প্রমূখ।

সমাবেশ শেষে স্কুলমাঠ থেকে একটি প্রচার মিছিল বের হয়। মিছিলটি জামতলার মোড় হয়ে বাজার প্রদক্ষিন করে মোহাম্মদপুর মোড়ে শেষ হয়।

জাগো/আর‌এইচ‌এম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ