এমপির ক্যাডার বাহিনীতে নষ্ট হচ্ছে যশোর আ.লীগের সুনাম : মোহিত কুমার নাথ

আরো পড়ুন

যশোর প্রতিনিধি
যশোর-৩ (সদর) আসনের ঈগল প্রর্তীকের প্রার্থী মোহিত কুমার নাথ বলেন, গত ১০ বছরে দেশের অনেক উন্নয়ন হয়েছে। কিন্তু যশোর সদর উপজেলায় কোন উন্নয়ন হয়নি। বরং সদরের এমপি যশোরকে সন্ত্রাসীদের জনপদ হিসেবে তৈরি করেছেন। এমপির ছায়াতলে এসব চাঁদাবাজ, বোমাবাজি ও সন্ত্রাসীরা বেড়ে উঠেছে। তার ক্যাডার বাহিনী জোড় করে মানুষের সম্পত্তি দখল করে নিয়েছে। তারা কিভাবে আওয়ামী লীগের নেতা-কর্মী হতে পারেন। তাদের মধ্যে তো বঙ্গবন্ধুর আর্দশই নেই। তাদের কারণেই ধ্বংস হচ্ছে যশোর আওয়ামী লীগের সুনাম।

রোববার লাল দিঘীরপাড়ে হরিসভা মন্দিরের দ্বিতীয়তলায় যশোর পূজা উদযাপন পরিষদের আয়োজনে এ পথ সভায় প্রধান অতিথির হিসেবে তিনি একথা বলেন। এসময় সদর উপজেলার সকল ইউনিয়ন পর্যায়ের পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ঈগল প্রর্তীকের প্রার্থী মোহিত কুমার নাথের পথ সভায় উপস্থিত হন। এবং ঈগল মার্কাকে বিজয়ী করতে প্রতিগবদ্ধ হন তারা।

তিনি আরও বলেন, সন্ত্রসীদের হাত থেকে যশোরবাসী মুক্তি চাই। সন্ত্রসীদের গুরু (এমপি) এখন আর কোন উন্নয়ন কর্মকা-ের উদ্বোধন করেন না। তিনি তো জন্ম দিনের কেক কাটা ও দোকান উদ্বোধন করেন। তিনি এখন আর কোন এলাকায় যায় না। তার হাতে কোন গ্রামে উন্নয়ন হয়নি, তাই মুখ লুকিয়ে চলাচল করেন এ শহরের মধ্যেই। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে অবশ্যই যশোর সদরে ঈগল মার্কাকে বিজয় করতে হবে। তাহলে আবারও উন্নয়নের ধারা ফিরে পাবে যশোরবাসী।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন যশোর পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপংকর দাস রতন। যশোর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহারুল ইসলাম, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রবিন কুমার পাল, সহ সভাপতি দুলাল সমাদার, যশোর পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি অধ্যক্ষ জয়ন্ত কুমার বিশ্বাস, রামনগর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রবিন পোদ্দার, ফতেপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি গুরুপদ বিশ্বাস, চাঁচড়া ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গোবিন্দ মজুমদার, নরেন্দ্রপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি মোহন লাল দাস, নওয়াপাড়া ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রবীন্দ্রনাথ হালদার, দেয়াড়া ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুপদ বিশ্বাস, কচুয়া ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক বাপ্পি দাস, লেবুতলা ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক নিশিত ঘোষ, হৈবতপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রশান্ত কুন্ডু ও কাশেমপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক মিলন কুন্ডু।

এরপরে শহরের ঘোপ সেন্টার রোড, নওয়াপাড়া, শেখহাটি, আবরপুর, বলাডাঙ্গাসহ ১০/১২স্থানে গণসংযোগ করেছেন তিনি। এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, উপদপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার, সদস্য মারুফ হোসেন খোকন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহারুল ইসলাম, চাঁচড়া ইউনিয়নের চেয়ারম্যান শামীম রেজা, নওয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ন কবির তুহিন, রামনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন ও সাধারণ সম্পাদক হাসানুর রহমান হাসু, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুল হক, যুগ্ম সাধাণ সম্পাদক কাজী শহিদুল হক শাহিন, এসএম ইউসুফ শাহিদ, জেলা ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি কাজী জাহাঙ্গীর আলম লিপু, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক আব্দুল রহিম রানা, শ্রমিক নেতা ও পৌরসভার ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল আলম মিন্টু, শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান, যুব লীগ নেতা শুভ চক্রবর্তী মিন্টু, যুব মুহিলা লীগ নেত্রী সাদিয়া আফরিন মৌরিন, সদর উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক অশোক চক্রবর্তী, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মাহমুদ হাসান সুমন, নেতা আতিকুল ইসলাম, কামাল হোসেন, সৈকত হোসেন, হাবিবুর রহমান হবি, গোলাম মোহাম্মদ, আবু বক্কর, আশিকুর রহমান আশিক প্রমুখ।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ