উত্তেজনা ছড়ানো ম্যাচে ব্রাজিলকে হারিয়ে শেষ হাসি আর্জেন্টিনার

আরো পড়ুন

বিশ্বকাপ বাছাইপর্বে টানা তিন হারের সঙ্গী হল ব্রাজিল। বুধবার (২২ নভেম্বর) ঘটনাবহুল এক ম্যাচে স্বাগতিক ব্রাজিলকে ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। ম্যাচের ৬৩ মিনিটে নিকোলাস ওতামেন্ডির গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। এই জয়ে আর্জেন্টিনা আবারও পয়েন্ট টেবিলের শীর্ষে।

প্রথম হাফে দুই দলই আক্রমণে বেশ সাবধানী ছিল। মাঝ মাঠে বল আদান-প্রদানের মধ্যেই বেশিরভাগ সময় কাটিয়ে দেয়। তবে দ্বিতীয় হাফে আর্জেন্টিনা আক্রমণে কিছুটা আগ্রসর হয়। ম্যাচের ৬৩ মিনিটে লো সেলসোর নেয়া কর্নার থেকে হেড করে গোল করে দলকে এগিয়ে দেন নিকোলাস ওতামেন্ডি। বল ঠেকাতে ব্যর্থ হন অ্যালিসন।

গোলের পর আর্জেন্টিনা আক্রমণাত্মক খেলা চালিয়ে যায়। তবে ব্রাজিলও পাল্টা আক্রমণে বেশ কয়েকটি সুযোগ তৈরি করে। তবে ভাগ্য তাদের সহায় হয়নি। ম্যাচের ৮০ মিনিটে জোলিন্টনের লাল কার্ড দেখায় ম্যাচের শেষের ১০ মিনিট দশ জন ফুটবলার নিয়ে খেলতে হয় ব্রাজিলকে। তবে এই সুযোগ কাজে লাগাতে পারেনি আর্জেন্টিনা। শেষ পর্যন্ত ১-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

ম্যাচ শুরুর আগেই মাঠে উত্তেজনা ছড়িয়ে পড়ে। আর্জেন্টিনার জাতীয় সংগীত চলাকালে ব্রাজিলের সমর্থকেরা দুয়ো দিতে শুরু করলে ঝামেলার শুরু হয়। আর্জেন্টিনা দলের সদস্যরা এবং ব্রাজিলের অধিনায়ক মার্কিনিওস দর্শকদের শান্ত করার চেষ্টা করছিলেন। এরপর মেসির সঙ্গে আর্জেন্টিনার বাকি খেলোয়াড়রা মাঠ ছেড়ে চলে যান। পরে ম্যাচের সময়েও ছিল এই উত্তেজনার রেশ।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ