৫০ গোলের মাইলফলক ছুঁলেন রোনালদো

আরো পড়ুন

বয়স তার ৩৮। তবে থামার যেন কোন লক্ষণই নেই ক্রিশ্চিয়ানো রোনালদোর। সৌদি ফুটবলে নবজাগরণ নিয়ে আসা রোনালদো আল নাসরের জার্সি গায়ে গড়লেন আরেকটি কীর্তি। সৌদি কিং কাপের ম্যাচে আল শাবাবের বিপক্ষে গোল করে ২০২৩ সালে নিজের ৫০তম গোলের মাইলফলক ছুঁলেন এই পর্তুগিজ কিংবদন্তি।

আল শাবাবের বিপক্ষে ম্যাচের ৭৪ মিনিটে ১০ গজ দূর থেকে বল জালে জড়ান রোনালদো। শেষ পর্যন্ত ম্যাচটি ৫-২ গোলে জিতে কিং কাপের সেমিতে উঠেছে আল নাসর। ম্যাচের মিনিটে বদলি হিসেবে মাঠ ছাড়লে দর্শক দাঁড়িয়ে অভিবাদন জানায় রোনালদোকে।

 চলতি বছরে এই গোলের মাধ্যমেই নিজের ৫০ তম গোল পেলেন সিআরসেভেন। ১৫ সৌদি প্রো লিগ ম্যাচে তার গোল ১৬টি, তিনি এখন লিগের সর্বোচ্চ গোলদাতাও। সব মিলিয়ে সৌদির ক্লাবের হয়ে বিভিন্ন টুর্নামেন্টে এই বছরে রোনালদো করেছেন ৪০ গোল। বাকি গোল এসেছে জাতীয় দলের জার্সি গায়ে।

এবার নিয়ে অষ্টমবারের মতো এক বছরে ৫০ গোলের দেখা পেলেন রোনালদো। তার চেয়ে বেশি নয়বার এই মাইলফলক ছুঁয়ে সবার উপরে আছেন লিওনেল মেসি। ৫০ গোল ছোঁয়ার পর রোনালদো সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক বার্তায় জানিয়েছেন, এই বছরে আরও গোলের লক্ষ্য তার, ‘দারুণ একটা জয় পেয়েছি। আমি আনন্দের সাথে জানাতে চাই যে ২০২৩ সালে ৫০তম গোল পেয়েছি। আমাদের দলের সমর্থক, সতীর্থ, কোচ ও আমার পরিবারের সমর্থনের জন্যই এটা সম্ভব হয়েছে। এই বছরে আরও গোলের ইচ্ছা আছে।

জাগো/এসআই

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ