হাসপাতালে স্ত্রীর মরদেহ ফেলে পালালেন স্বামী

আরো পড়ুন

যশোরে হাসপাতালে স্ত্রীর মরদেহ ফেলে পালিয়েছেন স্বামী। রোববার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় যশোর সদর হাসপাতালের জরুরি বিভাগে এ ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য মৃত মায়ারাণীর (৩৫) মরদেহ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত মায়ারাণী সাতক্ষীরার আশাশুনির বেহুলা গ্রামের তরুণ কুমার মন্ডলের মেয়ে। তিনি স্বামীর সঙ্গে যশোর শহরের উপশহর এলাকায় বসবাস করতেন।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আরএমও পার্থ প্রতীম চক্রবর্তী জানান, সন্ধ্যার দিকে মায়ারাণীকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন তার স্বামী পরিতোষ কুমার সানা। ওই নারীর মাথায় গুরুতর আঘাত ছিল। চিকিৎসক পরীক্ষা-নীরিক্ষার পর তাকে মৃত ঘোষণা করলে কৌশলে পরিতোষ পালিয়ে যান। পরে আমরা পুলিশে খবর দেই।

নিহতের ভাই সুশান্ত মন্ডল অভিযোগ করেছেন, পরিতোষ পিটিয়ে তার বোন মায়ারাণীকে হত্যা করেছেন। মায়ারাণী মারা যাওয়ায় তিনি পালিয়ে গেছেন।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে মায়ারাণী হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। আমরা তার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করেছি। একইসঙ্গে তার স্বামী পরিতোষ কুমার সানাকে আটকে অভিযান শুরু হয়েছে। তাকে আটক করা গেলে ঘটনার প্রকৃত রহস্য উন্মোচন হবে।

জাগো/এসআই

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ