স্বপ্নতরী যশোরের আগামী ২৬ জানুয়ারি অনুষ্ঠান উপলক্ষে সংবাদ সম্মেলন

আরো পড়ুন

যশোরের বিশেষ চাহিদাসম্পন্ন শিশু-কিশোর এবং দরিদ্র ও দুখী পরিবারের শিশুদের মানসিক ও সাংস্কৃতিক উন্নয়নের লক্ষ্যে স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নতরী আগামী ২৬ জানুয়ারি সন্ধ্যা ৬ টায় জেলা শিল্পকলা একাডেমিতে এক অনুষ্ঠানের আয়োজন করেছে। আজ বুধবার দুপুরে প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলনে এ অনুষ্ঠানের কথা জানান স্বপ্নতরী যুব কল্যাণ সংস্থা যশোরের সভাপতি ওয়াদুদুর রহমান রানা।

তিনি আরও জানান, বিশেষ চাহিদাসম্পরা এবং পিছিয়ে পড়া শিশু- কিশোর কল্যাণে স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নতরী’ আগামী ২৬ জানুয়ারি সন্ধ্যা ৬টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠানে উল্লিখিত শিশু-কিশোরদের সৌখিন ক্রীড়া প্রতিযোগিতার উপহার বিতরণ, ভিন্নমাত্রার সাংস্কৃতিক অনুষ্ঠান ও নাটক নিয়ে তাদের আনন্দযাত্রাকে যশোরবাসীর সামনে তুলে ধরা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার।

এ সময় উপস্থিত ছিলেন স্বপ্নতরী যুব কল্যাণ সংস্থার উপদেষ্টা ও অনুষ্ঠানের আহ্বায়ক অশক কুমার রায়, উপদেষ্টা ও শেকড় যশোরের সাধারণ সম্পাদক রওশনরা রাশু, স্বপ্নতরী যুব কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান অর্ণব, অনুষ্ঠানের সমন্বয়ক নুরুল আরেফিন।

জাগো/এসআই

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ