স্বতন্ত্র প্রার্থীদের ইবলিশ শম্ভুকে আবারো শোকজ

আরো পড়ুন

স্বতন্ত্র প্রার্থীদের ইবলিশ, ইডিয়ট, ও মোনাফিক বলায় বরগুনা-১ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে চিঠি দেওয়া হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর), বরগুনা-১ আসনের নির্বাচন অনুসন্ধান কমিটির চেয়ারম্যান আহমেদ সাইদ এ চিঠিতে জানিয়েছেন যে, প্রার্থীটি সভার সময়ে কমিটির সামনে যাচাই হতে হবে।

ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, সভায় ইবলিশ, ইডিয়ট ও মোনাফিক বলে সতর্ক করেছেন স্বতন্ত্র প্রার্থীদের দিকে। এর ফলে তিনি নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে চিঠি পেয়েছেন। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে কমিটির কাছে তার জবাব জানাতে বলা হয়েছে।

শম্ভু প্রকাশ্যে একটি বিবাদপূর্ণ মন্তব্য করেছেন, যেখানে তিনি বলেছেন যারা উন্নয়নে যোগ দেননি, তাদের কে ইডিয়েট এবং মোনাফিক বলতে ইবলিশ বলবে। এর মাধ্যমে তিনি প্রতিষ্ঠানের উন্নয়নের কাজগুলির উদাহরণ দেন।

এ বিষয়ে জানতে ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর মোবাইলে যে কোনও চেষ্টা করা হয়নি। তবে, নৌকার প্রার্থীর প্রধান সমন্বয়কারী মজিবুল হক কিসলু জানিয়েছেন যে প্রার্থীটি সম্পর্কিত বিষয়ে যথাসময়ে কমিটির কাছে জবাব দেওয়ার চেষ্টা করতে বলা হয়েছে।

এ আগে, ১১ ডিসেম্বরে এই বিষয়ে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ৯ আওয়ামী লীগ নেতাকে চিঠি দেওয়া হয়েছিল। এটির পরিসীমা হয়নি, তাদের জবাব পেয়ে শম্ভু সহ ৫ নেতাকে জরিমানা সুপারিশ করে ইসিতে প্রতিবেদন পাঠানো হয়েছিল।

২৭ ডিসেম্বরে নির্বাচন কমিশনে তলব করা হয়েছে এবং ২৮ ডিসেম্বরে ইসিতে উপস্থিত হয়ে ৫০ হাজার টাকা জরিমানা দিয়ে অভিযোগ থেকে নিস্তার পান ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ