স্ত্রীকে নিয়ে ভোটের প্রচারণা শুরু করলেন কাজী নাবিল আহমেদ

আরো পড়ুন

নিজস্ব প্রতিবেদক 
স্ত্রী ডা. মালিহা মান্নাকে সাথে নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের প্রচারণা শুরু করেছেন যশোর-৩ (সদর) আসনের নৌকা প্রতীকের প্রার্থী কাজী নাবিল আহমেদ। আজ মঙ্গলবার বিকালে জেলা আওয়ামী লীগ (একাংশ) নেতাকর্মীদের সঙ্গে নিয়ে যশোর শহরে নির্বাচনী প্রচার মিছিল বের করেন নাবিল। এসময় নাবিলের স্ত্রী জেমকন গ্রুপের পরিচালক এবং অর্গানিকেয়ারের প্রতিষ্ঠাতা ডা. মালিহা মান্নানসহ জেলা ও সদর উপজেলার অঙ্গসংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। মিছিলে সবার হাতে নৌকা প্রতীক সম্বলিত প্লেকার্ড ও ব্যানার হাতে স্লোগান দিতে দেখা গেছে।

এর আগে শহরের টাউন হল ময়দানে সংক্ষিপ্ত সমাবেশ হয়। সেখানে বক্তব্য রাখেন কাজী নাবিল আহমেদ। এসময় তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর দেশের মানুষের আস্থা আছে। তার যোগ্য নেতৃত্বগুণে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে। এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে হবে।’ তিনি যশোর সদরসহ জেলার ছয়টি আসনে নৌকার প্রার্থীদের বিজয়ী করতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। আগামি ৭ জানুয়ারি পর্যন্ত নেতাকর্মীদের ঐক্যবন্ধ থাকার আহ্বান জানিয়ে বলেন, ‘পদ্মা সেতু ছিল এই অঞ্চলের মানুষের প্রাণের দাবি।WhatsApp Image 2023 12 19 at 6.21.59 PM 2

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের জন্যে পদ্মা সেতু নির্মাণ করে দিয়েছেন। যার সুফল এ অঞ্চলের মানুষ এখন পাচ্ছে। পদ্মা সেতু দিয়ে রেল চলাচল শুরু হয়েছে যা এই সরকারের অবদান। এই সরকারের আমলে যশোরে অনেক উন্নয়ন হয়েছে। মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয় সহ নানা খাতে ‍উন্নয়ন হয়েছে। এই উন্নয়ন অব্যহত রাখতে নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান। এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মেহেদী হাসান মিন্টু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরি, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি লাইজু জামান প্রমুখ।WhatsApp Image 2023 12 18 at 8.51.47 PM

নেতাকর্মী জানিয়েছেন, গতকাল সোমবার দুপুরে কাজী নাবিল জেলা রিটার্নিং অফিসারের কাছ থেকে নৌকা প্রতীক নিয়ে জেলা আওয়ামী লীগের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করেন। আর আজ মঙ্গলবার প্রচার মিছিলের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক ভাবে দ্বাদশ সংসদ নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করেছেন তিনি। প্রচার মিছিলে অংশ নিতে পিকআপ নিয়ে সদর ও পৌরসভার  বিভিন্ন এলাকা থেকে নেতা-কর্মীরা দুপুর থেকে টাউন হল ময়দানে জড়ো হন। পিকআপে আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে পোস্টার টানানো হয়েছে। পিকআপগুলোতে ‘জয় বাংলা জিতবে এবার নৌকা’ গানটি অনবরত বাজানো হচ্ছে। বিপুল সংখ্যাক নেতাকর্মী সমাগম ঘটিয়ে প্রচার মিছিল করায় শহরে যানজট সৃষ্টি হয়।

প্রসঙ্গত, যশোর-৩ (সদর) আসনে টানা দুই বারের সংসদ সদস্য আওয়ামী লীগ মনোনীত কাজী নাবিল আহমেদকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ। এই আসনে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে লড়াইয়ের আভাস মিলছে। এই আসনে বিকল্পধারা বাংলাদেশের মারুফ হাসান কাজল, জাতীর পার্টির মাহবুব আলম, ন্যাশনাল পিপলস পার্টির অ্যাড. সুমন কুমার রায়, বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো: তৌহিদুজ্জামান, তূণমুল বিএনপি মো. কামরুজ্জামান, বাংলাদেশ জাতীয়তাবাদি আন্দোলনের শেখ নুরুজ্জামান, ন্যাশনান পিপলস পার্টির সুমন কুমার রায় লড়ছেন।

 

জেবি/জেএইচ 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ