সিরিজ জয়ের লক্ষ্য নিয়েই আমরা মাঠে নামবো: তাওহীদ হৃদয়

আরো পড়ুন

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে দুর্দান্ত জয় পেয়েছে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচটি বৃষ্টি বাঁধায় পরিত্যক্ত হয়। তাই তৃতীয় ম্যাচটি সিরিজের ফলাফল নির্ধারণের ম্যাচ। এই ম্যাচে সিরিজ জয়ের লক্ষ্য নিয়েই মাঠে নামতে চায় বাংলাদেশ।

শনিবার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এমন প্রত্যাশা কথা জানিয়েছেন তাওহীদ হৃদয়। তিনি বলেন, “চিন্তা ভাবনা আগের ম্যাচগুলোতে যেমন ছিল, এখনো সেটাই আছে। আমরা মনে করি এটা একটা ভালো সুযোগ। আমাদের নিজেদের যতটুকু পোটেনশিয়াল আছে সেটা ওখানে দেখানোর। আশা করি, আমরা যে একটা ফ্লো তে আছি ইনশাআল্লাহ এটা চালিয়ে যেতে পারলে আমরা সিরিজ জিততে পারবো।”

সাকিব,তামিম ও মাহমুদুল্লাহদের মতো সিনিয়রদের ছাড়ায় নিউজিল্যান্ডের মাটিতে সাদা বলের জয়ের খরা কাঁটিয়েছে বাংলাদেশ। তাই এই তরুণদের নিয়ে নতুন করে স্বপ্ন দেখছে ১৮ কোটি মানুষ। তবে এদিন সাকিব-তামিমদের অবদানের কথা মনে করিয়ে দিয়েছেন এই তরুণ ক্রিকেটার। হৃদয় বলেন, “আমাদের বড় ভাই যারা ছিলেন তারা আমাদের দেশের জন্য অনেক কন্ট্রিবিউট করেছেন। সব কিছু ঠিক থাকলে তাদের মধ্য থেকে কয়েকজন এখানে খেলতেন। তাদের ব্যাপারে আসলে আমি কিছু বলব না। এটা এমন একটা জায়গা, সবাই সবসময় থাকবে না। এখন আমরা আছি, একসময় আমরা থাকব না এটাই স্বাভাবিক।”

তিনি বলেন, “জাতীয় দলের হয়ে যখন যে খেলোয়াড়ই খেলতে নামুক চেষ্টা করে দেশকে দেওয়ার এবং দায়িত্ব নেওয়ার। খেলোয়াড়রা জেতার জন্যই মাঠে নামি। কে আছে কে নেই এত কিছু দেখি না। আমাদের মধ্যে ও বডি ল্যাঙ্গুয়েজই থাকে যেন জিততে পারি। আমাদের সবার বিশ্বাস আছে ভালো করবো।”

ড্রেসিং রুমে দলের পরিবেশ নিয়ে তিনি বলেন, “দলের পরিবেশ ভালো আলহামদুলিল্লাহ। দল ভালো করলে দলের সব কিছুই ভালো থাকে, এটাই স্বাভাবিক। সবচেয়ে ভালো জিনিস হলো সবাই সবাইকে সমর্থন করছি। কোচ থেকে শুরু করে সবার এই বিশ্বাস আছে যে আমরা পারব। গত কিছু দিন এই ফরম্যাটে ভালোও করছি।”

হৃদয়ের আশাবাদের কথা শুনে বাংলাদেশ ক্রিকেটপ্রেমীরাও আশাবাদী। তারা বিশ্বাস করেন, এই তরুণদের দলে সিরিজ জয় সম্ভব।

জাগো/এসআই

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ