সাতক্ষীরায় বর সেজে ঘোড়ায় চড়ে ভোট চাইলেন প্রার্থী

আরো পড়ুন

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বসন্তপুর গ্রামে ব্যান্ড বাজিয়ে বর সেজে ঘোড়ায় চড়ে ভোটারদের কাছে ভোট চাইলেন গ্রামের ক্লাবের নির্বাচনে অংশ নেওয়া এক প্রার্থী। শুক্রবার (২ফেব্রুয়ারি) বিকেলে এই ঘটনা ঘটে।

বসন্তপুর গ্রামের বাসিন্দা তারিকুশ সারাফাত জানান, একদিন পর আমাদের গ্রামের একটি ক্লাব ‘সোনালী ক্লাব’র ৪র্থ কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। ক্লাবের সদস্য ৩৮১ জন। কার্যনির্বাহী কমিটির ১১টি পদের বিপরীতে ১৬ জন প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন।

এরমধ্যে নির্বাচনে সহ-সভাপতি পদপ্রার্থী আব্দুর রাজ্জাক শুক্রবার বিকেলে ক্লাবের সদস্য ও ভোটারদের আকৃষ্ট করতে এমন আয়োজন করেন। নির্বাচনে তার প্রতীক ঘোড়া। এজন্য তিনি ব্যান্ড বাজিয়ে বরের বেশে ঘোড়ায় চড়ে পুরো গ্রাম ঘুরে ঘুরে ভোটারদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন। মূলত ভোটকে কেন্দ্র করে গ্রামের মানুষকে কিছুটা বিনোদন দিতেই এমন আয়োজন করেছেন তিনি।

এ বিষয়ে আব্দুর রাজ্জাক জানান, গ্রামের এই ক্লাব ছোট একটি প্রতিষ্ঠান। নির্বাচনের মাধ্যমে ক্লাবের কমিটি গঠন করা হয়। গণতন্ত্র চর্চা ও ভোটের প্রতি মানুষকে আকৃষ্ট করার চেষ্টা করেছি। একইসঙ্গে গ্রামের মানুষকে কিছুটা বিনোদন দিতেই এমন আয়োজন।

জাগো/এসআই

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ