সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী ১০ জেলার ২৬ প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান

আরো পড়ুন

নিজস্ব প্রতিবেদক 
কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট যশোরের আওতায় তিনটি ক্যাটাগরিতে দশ জেলার সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী ২৬প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান করা হয়েছে। আজ রোববার সকালে যশোর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কার্যালয় চত্বরে ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উপলক্ষে সেমিনার শেষে সম্মাননা ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়।
কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট যশোরের কমিশনার মো. কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেনাপোল কাস্টমস হাউজের কমিশনার মো. আবদুল হাকিম। বিশেষ অতিথি ছিলেন টুরিজম রিসোর্ট ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ট্রিয়াব) প্রতিষ্ঠাতা সভাপতি খবির উদ্দিন আহমেদ। সেমিনারে মূলপ্রবন্ধ উপস্থাপন করেন কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট যশোরের অতিরিক্ত কমিশনার মোহাম্মদ সেলিম শেখ। স্বাগত বক্তব্য রাখেন কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট যশোরের উপ-কমিশনার  মেহেবুব হক।

সেমিনার শেষে তিনটি ক্যাটাগরিতে সবোচ্চ ভ্যাটপ্রদানকারী ২৬টি প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান করা হয়। এরমধ্যে উৎপাদন ক্যাটাগরিতে কুষ্টিয়ার মডার্ণ প্লাইউড এন্ড উড প্রোসেসিং কোম্পানী লিমিটেড, গোপালগঞ্জের জেকে পলিমার ইন্ডাস্ট্রিজ লিমিটেড, চুয়াডাঙ্গার মেসার্স বঙ্গ পিভিসি পাইপ ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ঝিনাইদহের পিসকো ইংক কোম্পানি লিমিটেড, ফরিদপুরের শেফ ফুড ইন্ডাস্ট্রিজ লিমিটেড, মাগুরার আরকে ডোর ইন্ডাস্ট্রিজ লিমিটেড, মেহেরপুরের আল কাঈফ মটরস, যশোরের আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড।  ব্যবসা ক্যাটাগরিতে কুষ্টিয়ার জয়দেব পাল এন্ড সন্স, গোপালগঞ্জের মেসার্স কাজী সৈয়দ আলী, চুয়াডাঙ্গার মেসার্স শহিদুল হক মোল্লা, ঝিনাইদহের এআর ট্রেডার্স, নড়াইলের কাস ট্রেড, ফরিদপুরের নকশীকাঁথা, মাগুরার মেসার্স মুসলিমা এন্টারপ্রাইজ, যশোরের ঝিকরগাছার মেসার্স আজিজুর রহমান। সেবা ক্যাটাগরিতে কুষ্টিয়ার দিশা হোটেল এন্ড রেস্তোরা,  গোপালগঞ্জের শরীফ ফার্নিচার, চুয়াডাঙ্গার হোটেল সাহিদ প্যালেস, ঝিনাইদহের জোহান ড্রিম ভ্যালি পার্ক এন্ড রিসোর্ট, নড়াইলের নিরিবিলি পিকনিক স্পট, ফরিদপুরের সেরিন গার্ডেন, মাগুরার সুগন্ধা সুইট, মেহেরপুরের বাসুদেব গ্র্যান্ড সন্স, যশোরের হোটেল জাবীর প্যারাডাইস ও রাজবাড়ির মেসার্স নির্মল মিষ্টান্ন ভান্ডার নির্বাচিত হয়েছে। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের পক্ষে স্বত্ত¡াধিকারী ও প্রতিনিধিরা অতিথিবৃন্দের হাত থেকে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র গ্রহণ করেন।

জেবি/জেএইচ

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ