সন্ত্রাসী, চাঁদাবাজ ও ছিনতাইকারীদের নিশ্চিহ্ন করতে ঈগলে ভোট চাইলেন মোহিত কুমার নাথ

আরো পড়ুন

যশোর-৩ (সদর) আসনে সন্ত্রাসী, চাঁদাবাজ ও ছিনতাইকারীদের হাত থেকে রক্ষা করতে হলে অবশ্যই সদর উপজেলাবাসীকে ভোট দিয়ে ঈগল প্রতীকে বিজয়ী করতে হবে।

শনিবার বিকেলে সাতমাইল বাজারে হৈবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন স্বতন্ত্র প্রার্থী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ।

তিনি আরো বলেন, ঈগল প্রতীকে ভোট দিলে নিরাপদে থাকবে সাধারণ মানুষ। আমি এই উপজেলার মানুষ। অন্যদের মতো উড়ে এসে এ আসনে ভোট করতে আসেনি। গ্রাম থেকেই বড় হয়েছি। কাদামাটিতে শৈশব কেটেছে। আমি জানি বুঝি। আমার গ্রামবাসীর কি চাহিদা। গত ১০ বছরে যে উন্নয়ন হয়নি, তা আমি করে দেখাবো নির্বাচিত হতে পারলে। আমি নির্বাচিত হতে পারলে সন্ত্রাসী, চাঁদাবাজ, ছিনতাইকারী ও ভূমিদস্যুদের বিরুদ্ধে জিরো টলারেন্স নিয়ে কাজ করবো উপজেলাতে।’

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হৈবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আহাদুল ইসলাম। উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, উপদপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার, সদস্য মারুফ হোসেন খোকন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহারুল ইসলাম, হৈবতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, চুড়মকাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্না, চাঁচড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল রাজ্জাক ফুল, নওয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও স্বেচ্ছাসেবক লীগ নেতা হুমায়ন কবির তুহিন, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান, শ্রমিক নেতা ও পৌরসভার ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল আলম মিন্টু, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী শহিদুল হক শাহিন, জেলা ছাত্র লীগর সাবেক সহ-সভাপতি কাজী জাহাঙ্গীর আলম লিপু ও ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক আব্দুল রহিম রানা, সদর উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক অশোক চক্রবর্তী, শহর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মাহমুদ হাসান সুমন, লেবুতলা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম শহিদ, যুবলীগ নেতা তৌহিদুর রহমান, দাউদ হোসেন, নেতা হারুন আর রশিদ লাল্টু, শাহাজান আলী, প্রশান্ত প্রমুখ।

এদিন সকাল থেকে রাত পর্যন্ত শহরের ঘোপ সেন্টার রোড, রেল গেট মাদ্রাসা, আরবপুর মৎস্য অফিসপাড়া, লেবুতলাসহ ১০/১২স্থানে গণসংযোগ করেছেন তিনি।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ