সকালে হাঁটতে বেরিয়ে ট্রেনে কাটা পড়লেন ইউপি চেয়ারম্যান

আরো পড়ুন

যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজাহান আলী মোড়ল (৫৫) ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন। মঙ্গলবার (৭ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে ঝিকরগাছা উপজেলার সৈয়দপাড়া গ্রামের জনৈক আমিরুলের জমির পাশে রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

বেনাপোল রেল পুলিশের ইনচার্জ এসআই আব্দুর রশিদ জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বেনাপোলমুখী বেনাপোল এক্সপ্রেসের ধাক্কায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু হয়েছে।

গদখালি ইউনিয়ন পরিষদের সদস্য শেখ আনারুল ইসলাম বলেন, চেয়ারম্যান শাহাজাহান আলী মোড়ল প্রতিদিনের মতো ভোরে ঘুম থেকে উঠে মর্নিং ওয়াকে বের হন। মঙ্গলবার সকালে তিনি বাসা থেকে বেরিয়ে সৈয়দপাড়া রেললাইনের ওপর দিয়ে মর্নিং ওয়াক করে বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় পেছন দিক থেকে আসা একটি ট্রেনের ধাক্কায় তিনি ঘটনাস্থলেই নিহত হন। পরে স্থানীয়রা রেললাইনের পাশে চেয়ারম্যানকে পড়ে থাকতে দেখে পুলিশ ও আশপাশের লোকজনকে খবর দেয়। তবে কোন ট্রেনে দুর্ঘটনাটি ঘটেছে তা স্থানীয়রা বলতে পারছে না।

ঝিকরগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা সকালেই নিহতের বাড়ি যান এবং সেখান থেকে কিছু ছবি তুলে ফেসবুক অ্যাকাউন্টে আপলোড করে ট্রেন দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যান ও গদখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলীর মৃত্যুর বিষয়টি জানান।

বেনাপোল রেল পুলিশের ইনচার্জ আব্দুর রশিদ বলেন, সকাল সাড়ে ৬টার দিকে বেনাপোল এক্সপ্রেস ঢাকা থেকে বেনাপোলের দিকে যাচ্ছিল। ইউপি চেয়ারম্যান শাহজাহান রেল লাইনের ওপর দিয়ে হেঁটে যাচ্ছিলেন। ওই সময় পেছন থেকে ট্রেনের ধাক্কায় তিনি রেল লাইনের পাশে ছিটকে পড়েন। তার কপাল, বুক, হাত-পা সব জায়গায় আঘাত লাগে। ইউপি চেয়ারম্যানের ডান পা ভেঙে গেছে। সুরতহাল রিপোর্ট করার পর সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে ময়নাতদন্তের জন্য লাশ যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ