শব্দ থিয়েটার যশোরের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে সক্রেটিস নাটকের শুভ মহরত

আরো পড়ুন

শব্দ থিয়েটার যশোরের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ বিকাল ০৫ টায় সংগঠনের নিজস্ব কার্যালয়ে সক্রেটিস নাটকের শুভ মহরত অনুষ্ঠিত হয়। বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব জনাব মহিউদ্দিন লালু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মহরত অনুষ্ঠানে সংগঠনের শিল্প নির্দেশক মোস্তাক আহমেদ পলাশের সভাপতিত্বে নাট্যকার মাস্উদ জামান সক্রেটিস নাটকের পাঠ পরিবেশন করেন। প্রধান অতিথি মহিউদ্দিন লালু নাটকের পাঠ শুনে সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, সক্রেটিস একজন মহান দার্শনিক। তার জীবন ও কর্ম আমাদের জন্য অনুপ্রেরণার। এই নাটকটি সক্রেটিসের জীবন ও কর্মকে তুলে ধরবে বলে তিনি আশা করেন।

মহরত অনুষ্ঠানে অরুণ মজুমদারকে সক্রেটিস নাটকের নির্দেশনা প্রদানের জন্য নাটকের পাণ্ডুলিপি হস্তান্তর করা হয়। অরুণ মজুমদার বলেন, তিনি সক্রেটিস নাটকটি নির্দেশনা দিতে পেরে সম্মানিত বোধ করছেন। তিনি নাটকটিকে যথাযথভাবে তুলে ধরতে দক্ষ অভিনেতা ও নাট্যকর্মীদের সংগঠন করতে চান।

মহরত অনুষ্ঠানে বিশিষ্ট অভিনেতা স্বপন দাস, নাট্যকার আবুল হাসান তুহিন, নাট্য অভিনেতা ও নির্মাতা আলমগীর হোসেন বাবু, প্রযোজক শামসুদ্দিন, বাদশা খান, জায়েদ মোঃ খালেদ, অভিনয় শিল্পী অসিম, রিফাত, ইব্রাহীম, সোহেল, আলমগীর, শাহিদুর, মারুফ, বায়জিদ, মিখাইল প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাপনী আয়োজনে অরুণ মজুমদারের জন্মদিন উপলক্ষে শব্দ থিয়েটার যশোর ফুলেল শুভেচছা জানায়। সমগ্র আয়োজন পরিচালনা করেন শব্দ থিয়েটার’র প্রতিনিধি ও লেখক সুধাসিন্ধু তাপস।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ