যশোর-৪ নৌকার প্রচারণায় তারুণ্যের সাইকেল র‌্যালি

আরো পড়ুন

নিজস্ব প্রতিবেদক

যশোরের অভয়নগরের ব্যতিক্রমী সাইকেল র‌্যালিতে নৌকার প্রচারণা চালানো হয়েছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) নওয়াপাড়ায় কলেজ ও বিশ্ববিদ্যালয়পড়–য়া শতাধিক তরুণ এ র‌্যালিতে অংশ নেয়। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে যশোর-৪ (বাঘারপাড়া-বসুন্দিয়া-অভয়নগর) আসনে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনী এলাকার তারুণ সমাজের আয়োজনে এ র‌্যালি অনুষ্ঠিত হয়।

‘সৎ লোক, যোগ্য লোক আমাদের অভিভাবক’, জাতীয় সংসদ সদস্য হিসেবে এমন লোক দেখতে চাই শ্লোগানে সকালে নওয়াপাড়া ইনস্টিটিউট মাঠে তরুণদের সঙ্গে সাইকেল চালিয়ে র‌্যালির উদ্বোধন করেন যশোর-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এনামুল হক বাবুল। এসময় বক্তব্য রাখেন, অভয়নগর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মঈনুর জহুর মুকুল, নওয়াপাড়া ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন, ক্রীড়া সম্পাদক সঞ্চয় রায়, ছাত্রলীগ নেতা সাব্বির আহমেদ শান্ত প্রমুখ। নওয়াপাড়া ইনস্টিটিউট মাঠ থেকে শুরু করা র‌্যালিটি রাজঘাট বাজার প্রদক্ষিণ করে নওয়াপাড়া বাজারে এসে শেষ হয়।

আয়োজকরা জানান, রাজনৈতিক ব্যক্তি হিসেবে নয়, একজন সৎ পরিচ্ছন্ন ও সামাজিক ব্যক্তি হিসেবে এনামুল হক বাবুল ছোট-বড় সকলের কাছে গ্রহণযোগ্য। যে কারণে যশোর-৪ আসনে আমাদের প্রথম ভোট এমনই একজন প্রার্থীকে দেওয়ার উদ্দেশ্যে ব্যতিক্রমধর্মী সাইকেল র‌্যালির আয়োজন করা হয়েছে।

এ ব্যাপারে নৌকার প্রার্থী এনামুল হক বাবুল বলেন, ‘৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার পাশাপাশি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। তাহলেই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ সম্ভব হবে।

জেবি/জেএইচ

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ