যশোর-৩ আসনে নৌকার প্রচার মিছিল নির্বাচনে সাধারণ মানুষের স্বতস্ফূর্ত অংশগ্রহণ থাকবে : কাজী নাবিল আহমেদ

আরো পড়ুন

যশোর প্রতিনিধি

যশোর-৩ (সদর) আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের নেতৃত্বে নৌকা প্রতীক নিয়ে শহরে প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার যশোর সদরের বিভিন্ন ইউনিয়ন, যশোর পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে দলের নেতাকর্মীরা ঢোল, ঢাকর, ভুভুজেলা, মোটর সাইকেল নিয়ে প্রচার মিছিলে অংশ নেন।

পূর্বেই ঘোষণা দেয়া হয় বিকেল তিনটায় যশোর শহরের ঐতিহ্যবাহী টাউন হল মাঠ থেকে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের পক্ষে নির্বাচনী প্রতীক নিয়ে প্রচার মিছিল বের করা হবে। সেই মোতাবেক দলের বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা ব্যান্ড পার্টিসহ ছোট ছোট মিছিল সহকারে টাউন হল মাঠে সমবেত হতে থাকেন। একইসাথে দলের নেতাকর্মীরা টাউন হল মাঠের রওশন আলী মঞ্চে দাঁড়িয়ে কাজী নাবিল আহমেদকে তৃতীয়বারের মতো দলীয় প্রতীক নৌকা প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও কাজী নাবিল আহমেদকে তৃতীয়বারের মতো যশোর সদরের সংসদ সদস্য নির্বাচিত করতে সকলের প্রতি আহবান জানিয়ে বক্তৃতা করতে থাকেন।

পরে টাউন হল মাঠে নেতা-কর্মীদের উদ্দেশ্য করে কাজী নাবিল আহমেদ বলেন, আপনাদের ভালোবাসা আর দোয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে আবারও নৌকা দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন। আমি যেন আপনাদের হয়ে জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করতে পারি।

তিনি সকলের প্রতি অনুরোধ রেখে বলেন, আমাদের জেলা কমিটি, উপজেলা কমিটি, পৌর কমিটি, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। একসাথে কাজ করলে সদর আসনসহ যশোরের ৬টি আসনের নৌকার প্রার্থীকে জয়যুক্ত করতে পারবো ইনশাল্লাহ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্ধৃতি দিয়ে কাজী নাবিল বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাদের সকলকে বলেছেন-নির্বাচন অবাধ ও সুষ্ঠুু হবে। নির্বাচনে সাধারণ মানুষের স্বতস্ফূর্ত অংশগ্রহণ থাকবে। উৎসাহ ও উদ্দীপনার মাধ্যমে আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হতে যাচ্ছে।

এসময় যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, আওয়ামী লীগ নেতা মেহেদি হাসান মিন্টু, যুবনেতা সৈয়দ মেহেদি হাসান, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল, মহিলা লীগের সভাপতি লাই্জু জামান, যুবলীগ নেতা অশোক বোস, সাবেক ছাত্রলীগ নেতা সাঈদ সরদার প্রমুখ বক্তৃতা করেন।

জাগো/আর‌এইচ‌এম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ