যশোর-১ আসনে ট্রাক প্রতীক সমর্থকদের উপর হামলা, কেন্দ্রে না উঠার হুমকি

আরো পড়ুন

যশোর প্রতিনিধি

যশোর-১ (শার্শা) আসনের নৌকা প্রর্থী ও সমর্থকরা ট্রাক প্রর্তীকের সমর্থকদের উপর হামলা ও কেন্দ্রে না যাওয়ার জন্য হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করা হয়েছে। শুক্রবার (৫জানুয়ারি) বিকেলে প্রেসক্লাব যশোরের সংবাদ সম্মেলনে এ দাবি করেন ট্রাক প্রর্তীকের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম লিটন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গোগা ইউনিয়নের ০১ নং ও ০২ নং ওয়ার্ডে, পুটখালী ইউনিয়নের ০২ নং ওয়ার্ডে এবং বেনাপোল পৌরসভার ৩১ নং ওয়ার্ডে বাবু মেম্বর, ০৯ নং ওয়ার্ডে জসিম, ০৫ নং ওয়ার্ডে আজিম, ০৩ নং ওয়ার্ডে ট্রাকের পোলিং এজেন্টদেরকে কেন্দ্রে ঢুকতে না দেওয়ার হুমকি দিচ্ছে। একই সাথে জসিম মহাতাব, মন্টু, অপুর নেতৃত্বে বেনপোলের বিভিন্ন ওয়ার্ডে ভয় ভিতি প্রদর্শন করছে নৌকার লোকজন। এছাড়াও উলাশী ইউনিয়নে সন্ত্রাসী আয়নাল ও মিলন বাহিনীর লোকজন কেন্দ্রে পোলিং এজেন্ট ঢুকতে না দেওয়ার হুমকি দিচ্ছেন।

লক্ষণপুর ইউনিয়নে সাবেক চেয়্যারম্যান কামাল, সামছুর রহমান’র নেতৃত্বে ট্রাকের সমর্থক ইসমাইল হেসেন খোকন ও শাহাজানকে মারপিট করেছেন।

তিনি আরও বলেন, গতকাল (৪জানুয়ারি) কায়বা ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডে চালতাবাড়িয়ার আমার সমর্থক সিরাজুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম, ডাক্তার রুহুল আমিন, টন্টু টিপু, আব্দুল আলিম, নাজমা আমিন এবং উলাশী ইউনিয়নের ০১ নং ওয়ার্ডে উলাশী বাজারে আরব আলী সুজনকে মারপিট করা হয়েছে। এঘটনায় থানায় অভিযোগ করা আছে। এর আগে ১৯ ডিসেম্বর আমার ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আজিবর রহমানসহ ৯ জন নেতা কর্মীর উপর হামলা চালানো হয়েছে।

এক প্রশ্নের জবাবে ট্রাক প্রর্তীকের প্রার্থী বলেন, বিভিন্ন জায়গা বাধা বিপত্তি আসছে। প্রশাসনকে জানানো হচ্ছে। তারাও অনেক আন্তরিকতার সাথে বিষয়গুলো দেখছেন। তবে ভোটররা ভোট কেন্দ্রে যেতে পারলে অবশ্যই ট্রাক বিপুল ভোটে জয়ী হবো।

জাগো/আর‌এইচ‌এম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ