যশোর সদর ও শহরের মোহিত নাথের পথসভা ‘ঈগল বিজয়ী হলে সদর হবে স্মার্ট গ্রাম ও স্মার্ট নগর’

আরো পড়ুন

যশোর শহর ও সদর উপজেলার বিভিন্ন স্থানে স্বতন্ত্র প্রার্থী মোহিত কুমার নাথের ঈগল প্রর্তীকের পথসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ঈগলের পক্ষে এ পথা সভা অনুষ্ঠিত হয়।

যশোর সদর উপজেলার চাঁচড়া ইউনিয়নের মাহিদিয়া পথসভায় প্রধান অতিথি মোহিত কুমার নাথ বলেন, যশোর সদর আসনের সকল ইউনিয়ন এবং পৌর এলাকায় টেকসই উন্নয়ন অর্জনের লক্ষ্যে সামাজিক, অর্থনৈতিক ও পরিবেশগত উন্নয়ন নিশ্চিত করতেই আমি আজ নির্বাচনী মাঠে। নির্বাচিত হলে আধুনিক যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা, স্বাস্থ্য, আধুনিক কৃষি ইত্যাদি ক্ষেত্রে আমার ব্যক্তিগত উদ্যোগের পাশাপাশি সরকারি উদ্যোগ যুক্ত করে এই আসনের মানুষের জীবনযাত্রায় বৈপ্লবিক পরিবর্তন আনতে চাই। আমার এক নীতি; দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স। নির্বাচিত হলে আমার প্রতিটি পদক্ষেপে ছাপ দেখতে পারবেন বলে আমি বিশ্বাস করি। যশোর-২ (সদর) আসনটিকে স্মার্ট গ্রাম ও স্মার্ট নগরায়ণের উৎকৃষ্ট উদাহরণ হিসেবে আমি গোটা দেশে পরিচিত করে তুলতে চাই।

তিনি আরও বলেন, যশোর সদরবাসী আমাকে নির্বাচন করার কথা বলেছে এবং তারা আমার সঙ্গে আছে। কাজেই আমার সরে দাঁড়ানোর কোনো যুক্তিই নেয়। নির্বাচন যাতে করে উৎসবমুখর হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এতে সম্মতি জ্ঞাপন করেছেন। আমি যে প্রার্থী হয়েছি এটাতো দলীয় সিদ্ধান্তের কারণেই। যে আমরা নির্বাচন করতে পারি এবং করলেও দলের কোনো আপত্তি নাই। এমন কথা দলের পক্ষ থেকে বলা হয়েছে। নির্বাচন কমিশন যেভাবে কাজ করছে এবং বলছে যে তারা সুষ্ঠু নির্বাচনের সর্বাত্মক চেষ্টা করবে, তাতে আমি মনে করি কোনো ধরনের সংঘাত হওয়ার আশঙ্কা নাই।’

পথসভায় উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, উপদপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার, সদস্য মারুফ হোসেন খোকন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহারুল ইসলাম, চাঁচড়া ইউনিয়নের চেয়ারম্যান শামীম রেজা, চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়াজেদ আলী মোড়ল, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান ভূঁইয়া, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুল হক ও প্রদীপ কুমার নাথ বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী শহিদুল হক শাহিন, শ্রমিক নেতা ও পৌরসভার ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল আলম মিন্টু, জেলা ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি কাজী জাহাঙ্গীর আলম লিপু, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক আব্দুল রহিম রানা, নেতা আব্দুল রাজ্জাক ফুল, কুতুব উদ্দিন, আনোয়ার করিম আনা, সফিয়ার রহমান প্রমুখ।

এদিন, যশোর পৌরসভা ৭, ৮, ৯ নং ওয়ার্ডে, চাঁচড়া ইউনিয়নের বরমনপাড়া, বাঘেরহাটসহ ১০/১২স্থানে গণসংযোগ করেছেন তিনি।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ