যশোর শহর ও সদরে ঈগল প্রতীকের জোয়ার

আরো পড়ুন

যশোর শহর ও সদর উপজেলার বিভিন্ন স্থানে স্বতন্ত্র প্রার্থী মোহিত কুমার নাথের ঈগল প্রতীকের পথসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ঈগলের পক্ষে এ পথসভা অনুষ্ঠিত হয়।

সন্ধ্যায় যশোর সদর উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের ঘুরুলিয়া গ্রামে পথসভায় প্রধান অতিথি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আপনারা আপনাদের মতো নির্বাচনে অংশগ্রহণ করেন। নির্বাচনে নিজ নিজ জনপ্রিয়তা নিয়ে বিজয়ী হয়ে আসেন। সাধারণ মানুষকে বিভ্রান্ত করে লাভ নেই। সাধারণ মানুষ জনবিচ্ছিন্ন নেতৃত্ব চায় না। আর তাই যশোর সদর উপজেলার সাধারণ মানুষ আমাকে চায়। তারা আমাকে বিজয়ী করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়েছে। এজন্য ঈগল প্রতীককে বিজয়ী করার সিদ্ধান্ত নিয়েছে জনসাধারণ। আর তাই পাড়া-মহল্লায় ঈগল প্রতীকের জোয়ার উঠেছে।

ঈগল প্রতীকের প্রার্থী আরও বলেন, গত ১০ বছর যশোর সদর উপজেলায় কোনো উন্নয়ন কর্মকাণ্ড হয়নি। আগামী ৭ জানুয়ারি যশোরবাসী সকল অপশক্তিকে পরাজিত করে ঈগল প্রতীককে বিজয়ী করে তার সমুচিত জবাব দেবেন।’

এর আগে যশোর শহরের প্রাণকেন্দ্র দড়াটানা, বড় বাজার, রাঙ্গামাটি গ্যারেজ, হাইকোট মোড়, জামরুলতলা, নওয়াপাড়াসহ ১০/১২স্থানে গণসংযোগ করেছেন।

এসব গণসংযোগ স্থানে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুন্সী মহিউদ্দিন, উপদপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার, সদস্য মারুফ হোসেন খোকন, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুল হক ও বাবলু কুমার নাথ, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম ইউসুফ শাহিদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কাজী জাহাঙ্গীর আলম লিপু, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আব্দুল রহিম রানা, আওয়ামী লীগ নেতা শুভ চক্রবর্তী মিন্টু, বাবুল হোসেন, আতাউল্লাহ, ওহিদুজ্জামান, তুহিন হোসেন, সাবেক ছাত্র নেতা মোমেল হোসেন, মোনায়েম হোসেনসহ যুবলীগ, ছাত্রলীগ, যুব মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ