যশোর পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নে সভাপতি বাচ্চু, সম্পাদক মোর্ত্তজা

আরো পড়ুন

যশোর পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নে সভাপতি মামুনুর রশিদ বাচ্চু এবং সাধারণ সম্পাদক মোর্ত্তজা হোসেন নির্বাচিত হয়েছেন। শনিবার দিনব্যাপী ভোট গণনা শেষে রাত সাড়ে ৯টায় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মাহাবুবুর রহমান মজনু এই ফলাফল ঘোষণা করেন।

শুক্রবার শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ হলেও শনিবার নির্বাচনী ফলাফল নিয়ে উত্তেজনার সৃষ্টি হয়। ফলে দ্বিতীয় দফায় গণনা করে ফলাফল ঘোষণা করা হয়। নবনির্বাচিত কমিটি আগামী তিন বছরের জন্য দায়িত্ব পালন করবে।

সভাপতি পদে মামুনুর রশিদ বাচ্চু ২৯৫০ ভোট পেয়ে জয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী শাহেদ হোসেন জনি পান ২০৯৫ ভোট এবং সেলিম রেজা মিঠু পান ১৬১৬ ভোট। সাধারণ সম্পাদক পদে মোর্ত্তজা হোসেন ৪৪৪২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী আব্দুল ওয়াদুদ পান ১৮০৯ ভোট এবং ইমান আলী পান ২৪০ ভোট।

সহসভাপতির তিন পদে রবিউল ইসলাম লবিন ৩২৫২, আবু হাসান ২৯৩৪ ও রতন অধিকারী ২৪৪২ ভোট পেয়ে নির্বাচিত হন। যুগ্ম সম্পাদক পদে রবিউল ইসলাম মিন্টু গাজী ২৮০৫ ভোট পেয়ে জয়ী হন। সহ-সাধারণ সম্পাদকের দুই পদে হারুনার রশিদ ফুলু ২৮৬৫ ও কামরুল ইসলাম ২০৯২ ভোট পেয়ে নির্বাচিত হন। সাংগঠনিক সম্পাদক পদে টিপু সুলতান ২৮১০ ভোট পেয়ে নির্বাচিত হন। প্রচার সম্পাদক পদে আব্দুর রহমান মিন্টু ১৬৭৩ ভোট পেয়ে জয়ী হন। কোষাধ্যক্ষ পদে কামাল হোসেন ২০১৫ ভোট পেয়ে নির্বাচিত হন। সদস্যের ছয় পদে রবিউল ইসলাম (১৮৬৯), মোহাম্মদ আলী (১৪৮৪), তরিকুল ইসলাম (১৩৫৩), আব্দুর রউফ (১৩৩৫), শহিদুজ্জামান শহিদ (১২৪৯) এবং জাহাঙ্গীর হোসেন (১৯৭) নির্বাচিত হন।

ভোট গণনার সময় অভিযোগের পরিপ্রেক্ষিতে দ্বিতীয় দফায় গণনা করা হয়। এতে পরিস্থিতি উত্তেজিত হলেও পরবর্তীতে পুলিশের হস্তক্ষেপে নিয়ন্ত্রণে আসে। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান আবু মোর্তজা ছোট জানান, নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে এবং সকল অভিযোগের সমাধান করা হয়েছে। মোট ৭১১৭টি ভোটের মধ্যে ৮৩টি ভোট বাতিল এবং ২৪টি ব্যালট জব্দ করা হয়।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ