যশোর জেলা ফুটবল এসোসিয়েশন নির্বাচন; বিনা প্রতিদ্বদ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছে আসাদুজামান মিঠু প্যানেল

আরো পড়ুন

ক্রীড়া প্রতিবেদক : যশোর জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচনে বিনা প্রতিদ্বদ্বিতায় বিজয়ী হতে চলেছেন আসাদুজামান মিঠুর নেতৃত্বাধীন ফুটবলের উন্নয়ন ও অগ্রগতি পরিষদ।

মঙ্গলবার ছিল মনোনয়নপত্র জমার দিন।

প্রধান নির্বাচন কমিশনার শরিফুল ইসলাম সরু চৌধুরী সাংবাদিকদের জানান, ১৩ টি পদের বিপরীতে ১৩ টি মনোনয়নপত্র জমা পড়েছে।

যাচাই-বাছাই শেষে নির্ধারিত দিনে খসড়া ও চ‚ড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করবো। তিনি আরও জানান ১৫ টি মনোনয়ন বিক্রি হলেরও ১৩ টি জমা পড়েছে।

এক্ষেত্রে বলা যায় ১৩ টি পদেই বিনা প্রতিদ্বদ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন প্রার্থীরা। ফুটবলের উন্নয়ন ও অগ্রগতি পরিষদের মনোনয়নপত্র জমা দেন সভাপতি পদে আসাদুজামান মিঠু, সহসভাপতি মঈনুর জহুর মুকুল ও আব্দুল মান্নান, কোষাধ্যক্ষ পদে মফিজুর রহমান ডাবলু এবং কার্যনির্বাহী সদস্য পদে জমা দেন আলমগীর সিদ্দীকি, সাব্বির আহমেদ পলাশ, কাজী তৌফিকুল ইসলাম শাপলা, বিশ্বজিৎ সাহা, মোহাম্মদ রফিউজ্জামান, শেখ ইমামুল কবির, শুভ্র পারিজাত বিশ্বাস, সঞ্জয় কান্তি ঘোষ ও মাসরুল আলম।

এদিকে, তফসিল অনুযায়ী মনোনয়নপত্র বাছাই ও খসড়া প্রার্থীতা তালিকা প্রকাশ আজ ১৫ মে, আপত্তি ১৬ মে এবং প্রত্যাহার ১৭ মে সন্ধ্যা ৬ টা পর্যন্ত, চ‚ড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ১৭ মে সন্ধ্যা সাড়ে ৬ টায়। চার বছর মেয়াদি নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা আগামী ২৫ মে।

তবে ১৩ টি পদেই বিনাপ্রতিদ্বদ্বিতায় বিজয়ী হতে যাচ্ছেন আসাদুজামান মিঠুর নেতৃত্বাধীন ফুটবলের উন্নয়ন ও অগ্রগতি পরিষদ। এতে নির্বাচন হচ্ছেনা বলে ধারণা করা যাচ্ছে। মনোনয়নপত্র জমা শেষে সভাপতি পদপ্রার্থী ও প্যানেল লিডার আসাদুজামান মিঠু বলেন, আমরা বিজয়ী হলে সকলকে নিয়ে ফুটবলের উন্নয়নে কাজ করবো।

জাগো/আর‌এইচ‌এম 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ