যশোরে ৪ আসনের মনোনয়ন প্রত্যাশী নিকুঞ্জ বিহারীর পূজা মন্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান

আরো পড়ুন

যশোরের বাঘারপাড়া ও অভয়নগর উপজেলায় বিভিন্ন গ্রামে শারদীয় দূর্গাউৎসবকে কেন্দ্র করে ষষ্ঠীপূজা থেকে কর্মব্যস্থ সময় অতিবাহিত করছেন জেলার ৪আসনের সংসদ মনোনয়ন প্রত্যাশী প্রফেসার ডাক্তার নিকুঞ্জ বিহারী গোলদার। প্রতিদিন সকাল থেকে মধ্যরাত পর্যন্ত আত্মীয়-স্বজন, গ্রামের সুধিজনদের কাছে শুভেচ্ছা বিনিময়সহ বিকাল থেকে অভয়নগর,বাসুন্দিয়া ও বাঘারপাড়া উপজেলার বিভিন্ন গ্রামের সর্বজনিন দূর্গামন্দির পরিদর্শন ও নগদ অর্থ অনুদান প্রদান করেন। একইসাথে সরকারের ১৫বছরের উন্নয়ন বিবরণ জনসাধারণের মাঝে তুলে ধরেন।

প্রফেসার ডাক্তার নিকুঞ্জ বিহারী গোলদার মন্ডপে মন্ডপে গিয়ে আয়োজকদের সাথে কুশল বিনিময় করেন ও তাদের সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেন। তিনি আয়োজকদের বলেন উৎসব শান্তিপূর্ণভাবে করবার জন্য প্রশাসন আপনাদের পাশে রয়েছে। উৎসবকে ঘিরে কেউ যাতে অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে সেই ব্যাপারে প্রশাসনের সজাগ দৃষ্টি রাখার জন্য অনুরোধ জানান তিনি।

368011088 646468264038879 5654693325747103463 n

অপরদিকে মহা ষষ্ঠীর দিন থেকে বাঘারপাড়া-বসুন্দিয়া-অভয়নগার উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রামের বিভিন্ন পূজা মন্ডব পরিদর্শন ও অনুদান প্রদান করেন। এ সময় প্রফেসার ডাক্তার নিকুঞ্জ বিহারী গোলদার বলেন, যশোর-৪ (বাঘারপাড়া-বসুন্দিয়া-অভয়নগার) আসনে আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে আমি নির্বাচন করতে চাই। আমি আশা করি আপনাদের আর্শিবাদ পেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেবেন এবং এ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারব।

এ সময় বাঘারপাড়া-বসুন্দিয়া-অভয়নগার উপজেলা আওয়ামী লীগের সাবেক ও বর্তমান নেতা কর্মীরা তার সাথে ছিলেন। শারদীয় দূর্গোৎসবের মহা ষষ্ঠী মাধ্যমে কর্মব্যস্থ সময় অতিবাহিত করলেও আগামীকাল দশমীর মধ্যদিয়ে কর্মব্যস্থ সময় কমলেও নিবাচনী গণসংযোগ, ফ্রি মেডিকেল ক্যাম্পসহ অন্যান্য কার্যক্রম অব্যাহত থাকবে।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ